সরকারি চাকরির খবর

ভারতীয় কৃষি দপ্তরে কর্মী নিয়োগ

ভারতীয় কৃষি দপ্তরে কর্মী নিয়োগ: Indian Agriculture Research Institute এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম গ্রাজুয়েশন পাস যোগ্যতায় কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে ICAR Indian Agricultural Research Institute, Kalimpong. পশ্চিমবঙ্গের সমস্ত যোগ্য চাকরি প্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। তাই যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে আবেদন জানতে পারেন।

Join Our WhatsApp Channel
Join Our Telegram Channel

ভারতীয় কৃষি দপ্তরে কর্মী নিয়োগ

ভারতীয় কৃষি দপ্তরে কর্মী নিয়োগ, গ্রাজুয়েশন পাস যোগ্যতায়

পোস্ট তারিখ: 17/10/2023

বিজ্ঞাপন নং: F/166(DST)2023-24/31

কোন পদে নিয়োগ হবে: Field Assistant Cum Data Entry Operator (DEO).

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে: এখানে চাকরিপ্রার্থীদের সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে, আবেদনের জন্য চাকরি প্রার্থীর একটি বৈধ্য মোবাইল নং ও প্রয়োজনীয় সমস্ত রকম নথিপত্র লাগবে।

আবেদন পদ্ধতি: প্রথমে এই নিয়োগের যে অফিসিয়াল নোটিশ টি দেওয়া হয়েছে, সেখানে 3 নং পাতায় আবেদন পত্রটি আছে, সেটাকে প্রিন্ট করে নির্ভুল ভাবে যত্ন সহকারে সমস্ত প্রয়োজনীয় নথি সহযোগে পূরণ করে, 2 কপি রঙিন পাসপোর্ট ছবি নিয়ে Walk in Test দিতে যেতে হবে।

মোট শূন্যপদ: 1টি

শিক্ষাগত যোগ্যতা: চাকরিপ্রার্থীকে নূন্যতম গ্র্যাজুয়েশন পাস যোগ্যতা সহ সংশ্লিষ্ট বিষয়ে 1 বছরের কাজের অভিজ্ঞতা ও বাংলা এবং নেপালি ভাষা জানতে হবে।

বয়সসীমা: চাকরিপ্রার্থীদের বয়স 2023 সালের হিসেবে সর্বোচ্চ 35 বছরের মধ্যে হতে হবে।

বেতনক্রম: মাসিক 15000 টাকা বেতন হিসেবে দেওয়া হবে।

ইন্টারভিউ এর সময়: ০২.১১.২০২৩ তারিখ সকাল ১০ টার মধ্যে প্রার্থীদের উপস্থিত হতে হবে।

ইন্টারভিউ এর ঠিকানা: Training Hall, ICAR-IARI regional Station, Kalimpong, West Bengal.

আবেদন মূল্য: কোনো রকম আবেদন মূল্য লাগবে না।

অফিসিয়াল নোটিশ ও আবেদন পত্র: Download Now

অফিসিয়াল ওয়েবসাইট: Click Here

আরও পড়ুন: মাধ্যমিক পাশে ভারতীয় ডাক বিভাগে কর্মী নিয়োগ

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button