মেডিকেল কলেজে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ: DEO Recruitment

ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ: Murshidabad Medical Collage এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম উচ্চ মাধ্যমিক পাস যোগ্যতায় 1টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে । যে নিয়োগটি পরিচালনা করবে Murshidabad Medical Officer।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ

পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিতে আছে এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে আপনারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজের তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন।

বিজ্ঞাপন নং:- MSD/MCH/PR/1589/2024

পোস্ট তারিখ:– 24.06.2024

কোন পদে নিয়োগ করা হবে:– এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের “Data Entry Operator” পদে নিয়োগ করা হবে।

যোগ্যতা:- এই পদে আবেদন করার জন্য চাকরি প্রার্থীদের ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাশ থাকতে হবে বিজ্ঞান বিভাগ নিয়ে। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশটি দেখে নিতে পারেন।

বয়স:- এই ডাটা এন্ট্রি অপারেটর পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের বয়স সর্বোচ্চ 28 বছরের মধ্যে হতে হবে। কিন্তু, সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পেয়ে থাকবে।

বেতন:- এই পদে নিযুক্ত ব্যক্তিকে মাসিক 18,000 টাকা বেতন দেওয়া হবে।

মোট শূন্যপদ:- এখানে 1টি শূন্যপদ রয়েছে।

আবেদন পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের অফলাইনের মাধ্যমে তাদের আবেদনটি সম্পূর্ণ করতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের যে নোটিসটি রয়েছে এখানে সেখান থেকে আবেদন ফর্মটি ডাউনলোড করে সেটিকে প্রিন্ট আউট করে নিতে হবে। তারপর সেটিকে সমস্ত রকম তথ্য দিয়ে সঠিক ভাবে পূরণ করতে হবে। দিয়ে পূরণ করা ফর্ম এবং তার সঙ্গে প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস এর জেরক্স কপি একটি মুখ বন্ধ খামে ভরে নির্দিষ্ট সময়ের মধ্যে উল্লেখিত ঠিকানায় পাঠিয়ে দিতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা:- The Office of the Principal, Murshidabad Medical Collage & Hospital, Berhampur, Murshidabad, Station Road, West Bengal, Pin – 742101

নিয়োগ পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

ইন্টারভিউ এর তারিখ:– 10.07.2024

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment