কল্যাণী এমস এ কর্মী নিয়োগ, মোট শূন্য পদ ১০০টি

কল্যাণী এমস এ কর্মী নিয়োগ: Kalyani AIIMS এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম গ্র্যাজুয়েশন পাস যোগ্যতায় অসংখ্য শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ টি পরিচালনা করবে All India Institute of Medical Sciences (AIIMS) Kalyani।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কল্যাণী এমস এ কর্মী নিয়োগ

পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনের উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- Kalyani AIIMS এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম।

বিজ্ঞাপন নং:- 678/E-12011/12/24-(FAC)

পোস্ট তারিখ:- 10.07.2024

কোন কোন পদে নিয়োগ করা হবে:- এখানে চাকরিপ্রার্থীদের বিভিন্ন ধরনের পদে নিয়োগ করা হবে। সেগুলি হলো –

1.Professor
2.Additional Professor
3.Associate Professor
4.Assistant Professor

যোগ্যতা:- ওপরে উল্লেখিত পদগুলোতে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের PhD করা থাকতে হবে। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশটি দেখে নিন।

বয়স:- এখানে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের বয়স সর্বোচ্চ 58 বছরের মধ্যে হতে হবে। কিন্তু সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী তারা বয়সের ছাড় পেয়ে থাকবে।

বেতন:- পদ অনুসারে বেতনক্রম ভিন্ন ভিন্ন রকমের রয়েছে। তবে এখানে নিযুক্ত প্রার্থীদের মোটামুটি 1 লক্ষ্য টাকার ওপরে মাসিক বেতন দেওয়া হবে।

মোট শূন্যপদ:- 100টি শূন্যপদ রয়েছে।

আবেদন পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের অনলাইনের মাধ্যমে তাদের আবেদন জানাতে হবে। চাকরিপ্রার্থীদের এখানে আবেদনের জন্য Kalyani AIIMS এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজেদের রেজিস্ট্রেশন করতে হবে । তারপর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করতে অ্যাপ্লিকেশন ফর্মটি সমস্ত রকম তথ্য দিয়ে পূরণ করতে হবে। দিয়ে প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে। তারপর অ্যাপ্লিকেশন ফি পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

প্রার্থী নির্বাচন পদ্ধতি:- এখানে আবেদনকারী প্রার্থীদের ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন মূল্য:- এখানে আবেদনকারী শুধুমাত্র General এবং OBC প্রার্থীদের জন্য 3540 টাকা এবং EWS ও SC,ST প্রার্থীদের জন্য 2832 টাকা আবেদন মূল্য হিসেবে ধার্য করা হয়েছে। এছাড়া আর জন্য প্রার্থীকে এখানে আবেদন মূল্য দিতে হবে না।

আবেদনের শেষ তারিখ:- 11.08.2024

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment