sarkari chakri:

ভারতীয় সেনাবাহিনীতে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হলো : Indian Army Job 2024

ভারতীয় সেনাবাহিনীতে কর্মী নিয়োগ: Indian Army এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম গ্র্যাজুয়েশন পাস যোগ্যতায় বেশ কয়েকটি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Indian Army ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভারতীয় সেনাবাহিনীতে কর্মী নিয়োগ

পশ্চিমবঙ্গ বা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনের উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- Indian Army এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম।

কোন কোন পদে নিয়োগ করা হবে:- এখানে চাকরিপ্রার্থীদের “SSC Technician” পদে নিয়োগ করা হবে।

যোগ্যতা:- এই পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের নূন্যতম গ্র্যাজুয়েশন পদ থাকতে হবে।

বয়স:- এখানে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের বয়স 21 থেকে 27 বছরের মধ্যে হতে হবে। কিন্তু, সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

বেতন:- এই সমস্ত পদে নিযুক্ত প্রার্থীদের মাসিক 56,100 টাকা থেকে 1,77,500 টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

মোট শূন্যপদ:- এখানে 382টি শূন্যপদে চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের Indian Army এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের রেজিস্ট্রেশন করতে হবে। তারপর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে অ্যাপ্লিকেশন ফর্মটি ডাউনলোড করতে হবে। দিয়ে প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে এবং তারপর অ্যাপ্লিকেশন ফি পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- প্রথমে লিখিত পরীক্ষা এবং তারপর কম্পিউটার বেসড পরীক্ষা, ডকুমেন্টস ভেরিফিকেশন ইত্যাদির মাধ্যমে নিয়োগ করা হবে।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment