ব্লক ডেভেলপমেন্ট অফিসে কর্মী নিয়োগ: জেলার ব্লক ডেভেলপমেন্ট অফিসের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম গ্র্যাজুয়েশন পাস যোগ্যতায় বেশ কয়েকটি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Block Programme Coordinator for Bolpur Sub-division, Birbhum। ওই জেলার যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।
ব্লক ডেভেলপমেন্ট অফিসে কর্মী নিয়োগ
সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনের উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।
এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- Block Programme Coordinator for Bolpur Sub-division, Birbhum এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম।
কোন কোন পদে নিয়োগ করা হবে:- এখানে চাকরিপ্রার্থীদের ” Block Programme Co-ordinator” পদে নিয়োগ করা হবে।
যোগ্যতা:- এই পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের নূন্যতম গ্র্যাজুয়েশন পদ থাকতে হবে।
বয়স:- এখানে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের বয়স 18 থেকে 40 বছরের মধ্যে হতে হবে। কিন্তু, সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।
বেতন:- এই সমস্ত পদে নিযুক্ত প্রার্থীদের মাসিক 15,000 টাকা স্টাইপেন্ড দেওয়া হবে।
মোট শূন্যপদ:– এখানে 1টি শূন্যপদে চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে।
আবেদন পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের সরাসরি অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে অ্যাপ্লিকেশন ফর্ম ডাউনলোড করতে হবে। তারপর সেটাকে প্রিন্ট করে সমস্ত রকম তথ্য দিয়ে পূরণ করে নিতে হবে । দিয়ে তার সঙ্গে সমস্ত রকম ডকুমেন্টস অ্যাড করে একটি মুখবন্ধ খামে ভরে উল্লেখিত ঠিকানায় পাঠিয়ে দিতে হবে।
আবেদন পাঠানোর ঠিকানা:- Office of the sub divisional officer, Bolpur , Pin – 731204
প্রার্থী বাছাই পদ্ধতি:- প্রথমে লিখিত পরীক্ষা এবং তারপর কম্পিউটার বেসড পরীক্ষার মাধ্যমে এখানে চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে।
আবেদনের শেষ তারিখ:- 16.08.2024
Job korta jai Amer qualification- h. S pass