DIG তে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ: DEO Recruitment 2024

ডাটা এন্ট্রি অপারেটর  নিয়োগ: DIG এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে শুধুমাত্র গ্র্যাজুয়েশন পাস যোগ্যতায় DEO পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Digital India Corporation।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গ বা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনের উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- Digital Indian Corporation এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম।

পোস্ট তারিখ:- 23.07.2024

বিজ্ঞাপন নং:- N/350/2024-DIC

কোন কোন পদে নিয়োগ করা হবে:- এখানে চাকরিপ্রার্থীদের বিভিন্ন ধরনের Data Entry Operator পদে নিয়োগ করা হবে।

যোগ্যতা:- এই সমস্ত পদে আবেদনের জন্য চাকরি প্রার্থীদের গ্র্যাজুয়েশন পাস থাকতে হবে। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশ দেখে নিতে পারেন।

বয়স:- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের সর্বোচ্চ 58 বছরের মধ্যে হতে হবে।

বেতন:- মাসিক বেতন সম্বন্ধে অফিশিয়াল নোটিসে কোনরকম সঠিকভাবে উল্লেখ করা নেই।

মোট শূন্যপদ:- এখানে মোট 1টি শূন্যপদে রয়েছে।

আবেদন পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। এখানে আবেদনের জন্য চাকরি প্রার্থীদের ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশন এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের রেজিস্ট্রেশন সবার আগে কমপ্লিট করতে হবে। তারপর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে অ্যাপ্লিকেশন ফর্মটি সমস্ত রকম তথ্য সহকারে পূরণ করতে হবে। দিয়ে প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস এর স্ক্যান কপি ওখানে আপলোড করতে হবে তারপর সেখানে অ্যাপ্লিকেশন ফি পেমেন্ট করে সাবমিট বাটনে করলেই আপনার সেটি কমপ্লিট হয়ে যাবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে এখানে নিয়োগ করা হবে প্রার্থীদের।

আবেদন মূল্য:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের কোনো রকম আবেদন মূল্য দিতে হচ্ছে না।

আবেদনের শেষ তারিখ:- এখানে আবেদন জানানো যাবে 14.08.2024 তারিখ পর্যন্ত।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment