একলব্য মডেল স্কুলে কর্মী নিয়োগ, মাসিক বেতন ১২ হাজার টাকা

একলব্য মডেল স্কুলে কর্মী নিয়োগ: একলব্য মডেল স্কুল এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে শুধুমাত্র গ্র্যাজুয়েশন পাস যোগ্যতায় বেশ কয়েক ধরনের শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Office of the Project Officer Come Drifting Welfare Officer Backward Classes Welfare, Jalpaiguri ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

একলব্য মডেল স্কুলে কর্মী নিয়োগ

পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনের উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- Office of the Project Officer Come Drifting Welfare Officer Backward Classes Welfare, Jalpaiguri এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম।

পোস্ট তারিখ:- 23.07.2024

বিজ্ঞাপন নং:- 1285/PO-DWJ/BCW

কোন কোন পদে নিয়োগ করা হবে:- এখানে চাকরিপ্রার্থীদের বিভিন্ন ধরনের Guest Teacher পদে নিয়োগ করা হবে।

যোগ্যতা:- এই সমস্ত পদে আবেদনের জন্য চাকরি প্রার্থীদের গ্র্যাজুয়েশন পাস থাকতে হবে। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশ দেখে নিতে পারেন।

বয়স:- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের বয়স 18 থেকে 40 বছরের মধ্যে হতে হবে।

বেতন:- এই পদে নিযুক্ত প্রার্থীদের মাসিক 12,000 টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

মোট শূন্যপদ:- এখানে মোট 5টি শূন্যপদে রয়েছে।

আবেদন পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের সরাসরি অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য অফিসিয়াল নোটিশ থেকে অ্যাপ্লিকেশন ফর্মটি ডাউনলোড করে সেটিকে প্রিন্ট করে নিতে হবে সবার আগে। তারপর সমস্ত রকম তথ্য সহকারে সেই ফর্মটিকে পূরণ করতে হবে। দিয়ে প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস এর জেরক্স কপি এবং ফিলাপ করা ফরম একটি মুখ বন্ধ খামে ভরে নির্দিষ্ট সময়ের পূর্বে উল্লেখিত ঠিকানায় পাঠিয়ে দিতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা:- Project Officer Cum District Welfare Officer, Backward Classes Welfare and Tribal Department, Shivaji Road, Hakimpara, Jalpaiguri, 735101

প্রার্থী বাছাই পদ্ধতি:– এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের ছড়াছড়ি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে, কোনরকম লিখিত পরীক্ষা বা কম্পিউটার ভিত্তিক পরীক্ষায় এখানে নেওয়া হবে না।

আবেদন মূল্য:– এখানে আবেদনের জন্য চাকরি বাড়াতে গিয়ে কোনরকম আবেদন মূল্য দিতে হচ্ছে না।

আবেদনের শেষ তারিখ:- এখানে যাকে বেড়াতে এর আবেদন জানানো যাবে 05.08.2024 তারিখ পর্যন্ত।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment