SSC তে কর্মী নিয়োগ, Group C ও Group D পদে আবেদন করুন

SSC তে কর্মী নিয়োগ: SSC এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাস যোগ্যতায় স্টেনোগ্রাফার পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Staff Selection Commission।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গ বা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনের উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- স্টাফ সিলেকশন কমিশন এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম।

পোস্ট তারিখ:- 26.07.2024

বিজ্ঞাপন নং:- E/07/2024-C-2

কোন কোন পদে নিয়োগ করা হবে:- এখানে চাকরিপ্রার্থীদের Stenographer Group C & D পদে নিয়োগ করা হবে।

যোগ্যতা:- এই সমস্ত পদে আবেদনের জন্য চাকরি প্রার্থীদের ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস থাকতে হবে।বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশ দেখে নিতে পারেন।

বয়স:- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের বয়স 18 থেকে 30 বছরের মধ্যে হতে হবে।

বেতন:- মাসিক বেতন সমন্ধে সঠিক ভাবে জানতে হলে অফিসিয়াল নোটিশটি দেখে নিতে পারেন

মোট শূন্যপদ:- এখানে মোট 2006 টি শূন্যপদে রয়েছে।

আবেদন পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সবার আগে স্টাফ সিলেকশন কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। তারপর রেজিস্ট্রেশন আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আপনি অ্যাপ্লিকেশন ফর্মটি সমস্ত রকম তথ্য দিয়ে পূরণ করবেন, সেটা হয়ে গেলে প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে সেখানে, দিয়ে অ্যাপ্লিকেশন ফি পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি শেষ হবে।

টেকনিক্যাল যে কোনো রকম সমস্যার জন্য প্রদত্ত অফিশিয়াল কন্টাক্ট নম্বর :- 1800 309 3063

আবেদন মূল্য:- এখানে আবেদনকারী SC, ST, PWD, Ex Sm, মহিলা বাদে অন্যান্য সকল শ্রেণীর প্রার্থীদের জন্য 100 টাকা আবেদন মূল্য হিসেবে ধার্য করা হয়েছে।

আবেদন সংশোধন করার তারিখ :- আবেদন করার সময় যেকোনো রকম ভুল ভ্রান্তি হলে সেটা ঠিক করা যাবে আগামী 27.08.2024 এবং 28.08.2024 তারিখ।

আবেদনের শেষ তারিখ:- এখানে আবেদন জানানো যাবে আগামী 18.08.2024 পর্যন্ত

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment