IBPS এ কর্মী নিয়োগ 2024, যোগ্যতা গ্রাজুয়েশন পাস

IBPS এ কর্মী নিয়োগ 2024: Institute of Banking Personal Selection অফিসের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে শুধুমাত্র গ্র্যাজুয়েশন পাস যোগ্যতায় কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Institute of Banking Personal Selection ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গ বা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনের উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজে89ই k চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- Institute of Banking Personal Selection এর তরফ থেকে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম।

পোস্ট তারিখ:- 30.07.2024

বিজ্ঞাপন নং:-

কোন কোন পদে নিয়োগ করা হবে:- এখানে চাকরিপ্রার্থীদের বিভিন্ন ধরনের পদে নিয়োগ করা হবে। সেগুলি হলো – প্রবেশনারি অফিসার / এমটি বিশেষজ্ঞ ।

বয়স:- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের বয়স নূন্যতম 21 বছর হতে হবে।

যোগ্যতা:- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের নূন্যতম গ্র্যাজুয়েশন পাস থাকতে হবে। বিস্তারিত জানতে হলে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

বেতন:- মাসিক বেতনের পরিমাণ সঠিক ভাবে উল্লেখ করা নেই অফিসিয়াল নোটিশে।

মোট শূন্যপদ:- এখানে মোট শূন্যপদে সঠিক ভাবে উল্লেখ করা নেই অফিসিয়াল বিজ্ঞপ্তিতে।

আবেদন পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য সবার আগে চাকরিপ্রার্থীদের সবার আগে অফিসিয়াল ওয়েবসাইটের গিয়ে নিজের রেজিস্ট্রেশন করতে হবে । তারপর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে অ্যাপ্লিকেশন ফর্মটি সমস্ত রকম তথ্য দিয়ে পূরণ করে , তারপর প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে। দিয়ে অ্যাপ্লিকেশন ফি পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের প্রিলিমিনারি লিখিত পরীক্ষা, মেইনস্ লিখিত পরীক্ষা, ডকুমেন্টস ভেরিফিকেশন এবং মেডিকেল টেস্টের মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদনের শেষ তারিখ:- এখানে আবেদন জানানো যাবে আগামী 21.08.2024 তাই পর্যন্ত।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment