রাজ্যে আশা কর্মী নিয়োগ ২০২৪, যোগ্যতা মাধ্যমিক পাস

রাজ্যে আশা কর্মী নিয়োগ: জেলায় আশা কর্মী নিয়োগের নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম মাধ্যমিক পাশ যোগ্যতায় অসংখ্য-শূন্য করে কর্মী নিয়োগ করা হবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ওই সদরের অন্তর্ভুক্ত যে কোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য শুধুমাত্র মহিলা চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানেই চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

এই চাকরির বিজ্ঞপ্তি দিয়ে কোথা থেকে প্রকাশ করা হয়েছে:- সিউড়ি সদর মহকুমা অফিসের তরফ থেকে চাকরি বিজ্ঞপ্তি কে প্রকাশ করা হয়েছে । যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন এবং নিজের দায়িত্ব আবেদন করবেন।

পোষ্ট তারিখ :- 27.06.2024

বিজ্ঞাপন নং :- HFW/NRHM-20/2006/Part II/1631

কোন পদে নিয়োগ করা হবে :- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের “আশা কর্মী” পদে নিয়োগ করা হবে।

যোগ্যতা:- এই পদে আবেদনের জন্য চাকরি প্রার্থীদের ন্যূনতম মাধ্যমিক থাকতে হবে। কিন্তু কিছু কিছু ক্ষেত্রে মাধ্যমিক অনুত্তীর্ণরাও আবেদনকারী হিসেবে বিবেচিত হবে।

বয়স:- এই আশা কর্মী পদে আবেদনকারী চাকরিপ্রার্থীদের বয়স 30 থেকে 40 বছরের মধ্যে হতে হবে। কিন্তু, সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সে ছাড় থাকবে।

বেতন:- আবেদনকারী প্রার্থীদের নির্দিষ্ট হারে বেতন দেওয়া হবে।

মোট শূন্যপদ:- শূন্যপদ সম্বন্ধে জানতে নিচের নোটিফিকেশনটা দেখে নিন।

আবেদন পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীরা অফলাইনের মাধ্যমে আবেদন জানাবে। আবেদনের জন্য অফিসিয়াল অ্যাপ্লিকেশন ফর্মটি ডাউনলোড করে সমস্ত রকম তথ্য দিয়ে সেটিকে পূরণ করে নিতে হবে। তারপর প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্ট এর জেরক্স কপি এবং ফিলাপ করা ফরম একটি মুখ বন্ধ খামে ভরে স্পিড পোস্টের মাধ্যমে নির্দিষ্ট বিডিও অফিসে পাঠিয়ে দিতে হবে। পাঠানোর সময় স্পিড পোস্টে অবশ্যই 22 টাকার একটি ডাক টিকিট বসিয়ে দিতে হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি :- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের লিখিত পরীক্ষায় এবং ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদনের শেষ তারিখ:- এখানে চাকরিপ্রার্থীরা আবেদন জানাতে পারবে আগামী 16.08.2024 পর্যন্ত।

কাজের স্থান: সিউড়ি মহকুমা সদর, বীরভূম।

ইন্টারভিউ নেওয়ার তারিখ:- এখানে চাকরিপ্রার্থীদের আগামী 25.09.2024 এবং 26.09.2024 তারিখে ইন্টারভিউ নেওয়া হবে।

অফিসিয়াল কন্টাক্ট ডিটেলস :-

ফোন নম্বর :- 03465-255239

ইমেইল :- sdo.suri@gmail.com

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment