গ্রাজুয়েশন পাশে স্টিল অথরিটিতে কর্মী নিয়োগ : SAIL Job 2024

স্টিল অথরিটিতে কর্মী নিয়োগ: SAIL এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম গ্র্যাজুয়েশন পাস যোগ্যতায় বেশ কয়েকটি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Steel Authority of India Limited ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

স্টিল অথরিটিতে কর্মী নিয়োগ

পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনের উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- Steel Authority of India Limited এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম।

পোস্ট তারিখ:- 30.07.2024

বিজ্ঞাপন নং:– DSP/HR-NW/RECTT/CONSULTANTS (GDMO/SPECIALIST)/2024/Det

কোন কোন পদে নিয়োগ করা হবে:- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের বিভিন্ন ধরনের পদে নিয়োগ করা হবে। সেগুলি হলো –

1.GDMO

2.GDMO (Dental)

3.Specialists (Radiology)

4.Specialists (Ophthalmology)

5.Specialists (Surgery)

6.Specialists (Gynae & Obstetrician.)

7.Specialists (Anaesthesiology)

8.Specialists (OHS)

বয়স:- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের বয়স সর্বোচ্চ 69 বছরের মধ্যে হতে হবে। কিন্তু সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সে ছাড় পেয়ে থাকবে।

যোগ্যতা:- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের নূন্যতম গ্র্যাজুয়েশন পাস থাকতে হবে । বিস্তারিত জানতে হলে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

বেতন:- এখানে নিযুক্ত প্রার্থীদের মাসিক বেতন ভিন্ন ভিন্ন রকমের রয়েছে।

আবেদন পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের Steel Authority of India Limited এর অফিসিয়াল ওয়েবসাইট দিয়ে নিজের রেজিস্ট্রেশন করতে হবে সবার আগে। তারপর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে অ্যাপ্লিকেশন ফর্মটি সমস্ত রকম তথ্য সহকারে পূরণ করতে হবে। দিয়ে প্রয়োজনীয় চমৎকার রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে এবং তারপর অ্যাপ্লিকেশন ফি পেমেন্ট করে সাবমিট এ ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পন্ন হবে।

মোট শূন্যপদ:– এখানে মোট 19টি শূন্যপদ কর্মী নিয়োগ করা হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:– এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের প্রার্থীদের পাশ নম্বর ও তাদের অভিজ্ঞতা ভিত্তিতে ওয়াক ইন ইন্টারভিউ হবে। এর পর ইন্টারভিউয়ের যারা পাশ হবেন তাদের সরাসরি চাকরিতে নির্বাচিত করা হবে।

আবেদন মূল্য:- আবেদনের জন্য কোনো রকম রকম আবেদন মূল্য হবে না।

আবেদনের শেষ তারিখ:- 19.08.2024

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment