স্বাস্থ্য দপ্তরে স্টাফ নার্স নিয়োগ : Staff Nurse Job Vacancy 2024

স্বাস্থ্য দপ্তরে স্টাফ নার্স নিয়োগ: রাজ্যে স্বাস্থ্য দপ্তরের তরফ নিয়োগের নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম নার্সিং পাশ যোগ্যতায় Staff Nurse পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ দিয়ে পরিচালনা করবে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তর । পশ্চিমবঙ্গের যে কোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য শুধুমাত্র মহিলা চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানেই চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

এই চাকরির বিজ্ঞপ্তি দিয়ে কোথা থেকে প্রকাশ করা হয়েছে:- পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে চাকরি বিজ্ঞপ্তি কে প্রকাশ করা হয়েছে । যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন এবং নিজের দায়িত্ব আবেদন করবেন।

পোষ্ট তারিখ:- 18.06.2024

বিজ্ঞাপন নং:- CMOHN/HSS-122/6436

কোন পদে নিয়োগ করা হবে :- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের “Staff Nurse” পদে নিয়োগ করা হবে।

যোগ্যতা:- এই পদে আবেদনের জন্য চাকরি প্রার্থীদের যেকোনো স্বীকৃত সংস্থা থেকে GNM পাস থাকতে হবে অথবা নার্সিং নিয়ে B.Sc কমপ্লিট করা থাকতে হবে। বিস্তারিত জানতে হলে অফিশিয়াল নোটিফিকেশনটি দেখে নিতে পারেন।

বয়স:- এই আশা কর্মী পদে আবেদনকারী চাকরিপ্রার্থীদের বয়স 30 সর্বোচ্চ 40 বছরের মধ্যে হতে হবে। কিন্তু, সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সে ছাড় থাকবে।

বেতন:- এই পদে নিযুক্ত প্রার্থীদের মাসিক 25,000 টাকা বেতন দেওয়া হবে।

মোট শূন্যপদ:- এখানে মোট 109 টি শূন্যপদে নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন জানাবে। আবেদনের জন্য চাকরি প্রার্থীদের পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজেদের রেজিস্ট্রেশন করতে হবে সবার আগে। তারপর ইউজার আইডি পাসওয়ার্ড দিয়ে লগইন করে অ্যাপ্লিকেশন ফর্ম টি সমস্ত রকম তথ্য সহকারে পূরণ করতে হবে । দিয়ে প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে । তারপরে অ্যাপ্লিকেশন ফি পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

আবেদন শুরু :- এখানে আবেদন শুরু হয়েছে গত 25.07.2024 তারিখ থেকে ।

প্রার্থী বাছাই পদ্ধতি :- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের লিখিত পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদনের শেষ তারিখ:- এখানে চাকরিপ্রার্থীরা আবেদন জানাতে পারবে আগামী 03.08.2024 পর্যন্ত।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment