ICDS অঙ্গনওয়াড়ি 2024 পরীক্ষার তারিখ ও অ্যাডমিট কার্ড প্রকাশ হলো

ICDS অঙ্গনওয়াড়ি 2024: অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা পদে নিয়োগের ক্ষেত্রে গ্রহণ যোগ্য জেলা প্রশাসন। এসমস্ত জায়গা গুলিতে আবেদন নেওয়া হয়েছিল তাদের পরীক্ষা কবে হবে এবং এডমিট কার্ড ডাউনলোড করতে হলে কোথায় যেতে হবে সেটা দেখে নিন আমাদের আজকের প্রতিবেদন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আমরা আজকে আলোচনা করব উত্তর 24 পরগনা জেলার অন্তর্গত যে সমস্ত শিশু বিকাশ সেবা প্রকল্পের অঙ্গনওয়াড়ি কেন্দ্রগুলিতে আবেদন গ্রহণ চলেছিল গত 19.02.24 তারিখ পর্যন্ত। এবার পরীক্ষা কবে হবে সেই নিয়ে ওর সাথে তরফ থেকে নোটিশ প্রকাশ করে দেয়া হলো।

সেই নোটিশ অনুযায়ী আগামী 25 আগস্ট 2024 তারিখে এই নিয়োগের পরীক্ষাটি হতে চলেছে। পরীক্ষা কেন্দ্রে যাওয়ার আগে শিক্ষার্থী যে সমস্ত বিষয়গুলো খেয়াল রাখতে হবে সেগুলি একটু জেনে নিন।

পরীক্ষা কেন্দ্রে যাবার আগে অবশ্যই অ্যাডমিট কার্ড সঙ্গে নিয়ে যাবেন । অ্যাডমিট কার্ড পাওয়া যাবে আগামী 24 তারিখ থেকে । অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে তারা তাদের কার্ডটি ডাউনলোড করে নিতে পারবে। ডাউনলোড করার জন্য প্রাপ্ত রেজিস্ট্রেশন নম্বর এবং জন্মতারিখ বসিয়ে সাবমিট করে দিলেই তারা তাদের অ্যাডমিট কার্ডটি পেয়ে যাবে।

পরীক্ষার দিন অবশ্যই সেটিকে একটি পরিষ্কার সাদা কাগজে প্রিন্ট করে নিয়ে যেতে হবে। পরীক্ষার সময় থাকবে 25 আগস্ট সকাল 10টা থেকে 12টা পর্যন্ত। আমরা অর্থাৎ”সরকারি চাকরি” কর্তৃপক্ষ প্রতিটা চাকরিপ্রার্থীর পরীক্ষা যেন ভালো হয় এটাই প্রার্থনা করি।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment