কলকাতা মেট্রো রেলে কর্মী নিয়োগ, Kolkata Metro Job 2024

কলকাতা মেট্রো রেলে কর্মী নিয়োগ: কলকাতা মেট্রো নিয়ে এলো আবার নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি, যে বিজ্ঞপ্তি অনুসারে বলা হয়েছে যে Signal & Telecom এর General Manager পদে নূন্যতম গ্রাজুয়েশন পাস যোগ্যতায় কর্মী নিয়োগ করা হবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রাজ্যের সমস্ত জেলা থেকে এখানে চাকরিপ্রার্থীরা আবেদন জানাতে পারেন। আমরা আজকের এই প্রতিবেদনে উল্লেখিত এই নিয়োগটি সংক্রান্ত সমস্ত রকম বিবরণ বিস্তারিত আলোচনা করেছি। যেটা আপনাদের এখানে আবেদন ক্ষেত্রে প্রচুর সাহায্য করবে।

বিজ্ঞাপন নম্বর : KMRCL/GM/Admin/GM(S&T)/DEP/2024

পোস্ট তারিখ : কলকাতা মেট্রো রেলের তরফ থেকে এই চাকরির বিজ্ঞপ্তি দিয়ে প্রকাশিত হয়েছে গত 08.08.2024 তারিখে।

এখানে কোন পদে নিয়োগ করা হবে : কলকাতা মেট্রোরেল তরফ থেকে প্রকাশিত এই বিজ্ঞপ্তি অনুসারে এখানে General Manager (Signal & Telecom) নামক পদে নিয়োগ করা হবে।

আবেদন করার জন্য যোগ্যতা : এখানে আবেদন করার জন্য অবশ্যই আবেদনকারী প্রার্থীদের গ্রাজুয়েশন পাশ থাকতে হবে। এছাড়াও বিস্তারিত জানতে হলে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখে নিন।

বয়সসীমা : এখানে আবেদনকারী সমস্ত চাকরি প্রার্থীদের বয়স সর্বোচ্চ 55 বছরের মধ্যে হতে হবে। কিন্তু, সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীরা সরকারি নিয়মানুযায়ী বয়সের ছাড় পেয়ে থাকবে।

বেতন : এই জেনারেল ম্যানেজার পদে নিযুক্ত হবার পর প্রার্থীদের সপ্তম পে কমিশন অনুযায়ী Pay Level 14 এর অন্তর্গত বেতন প্রদান করা হবে।

মোট শূন্যপদ : এই জেনারেল ম্যানেজার পদে শুধুমাত্র 1টি শূন্যপদ রয়েছে।

আবেদন পদ্ধতি : এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের তার সমস্ত রকম ব্যক্তিগত ও শিক্ষাগত তথ্য দিয়ে একটি বায়োডাটা বানিয়ে নির্দিষ্ট ঠিকানায় সময়ের পূর্বে পাঠিয়ে দিতে হবে।

আবেদন পাঠানোর শেষ তারিখ : চাকরিপ্রার্থীরা এখানে আবেদন পাঠাতে পারবে আগামী 07.09.2024 তারিখ পর্যন্ত।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment