ভারতীয় ডাক বিভাগে Postal Assistant এবং MTS নিয়োগ 2024

ভারতীয় ডাক বিভাগে Postal Assistant এবং MTS নিয়োগ: Indian Post নিয়ে এলো আবারও নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি। যে বিজ্ঞপ্তি অনুসারে বলা হয়েছে যে, নূন্যতম মাধ্যমিক পাস যোগ্যতায় MTS সহ আরও বিভিন্ন ধরনের পদে নিয়োগ করা হবে । “সরকারি চাকরি”র আজকের এই প্রতিবেদনে উল্লেখিত এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত আলোচনা করা হলো। যেটা পড়ে চাকরিপ্রার্থীরা এখানে খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন । পশ্চিমবঙ্গ সহ দেশের সমস্ত রাজ্য থেকে এখানে চাকরিপ্রার্থীরা আবেদন জানাতে পারেন ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিজ্ঞাপন নম্বর : ভারত সরকারের Ministry of Communication এর অন্তর্গত Department of Post এর W-17/55/2022-SPN-I নম্বর প্রতিবেদনে উল্লেখিত হয়েছে আজকের এই নোটিশটি ।

এখানে কোন কোন পদে নিয়োগ করা হবে : ভারতীয় ডাক বিভাগের এই চাকরির বিজ্ঞপ্তিতে Postal Assistant, Sorting Assistant, Postman, Mail Guard, Mukti Tasking Staff সহ আরো বিভিন্ন ধরনের পদে নিয়োগ করা হবে।

যোগ্যতা: Postal Assistant এবং Sorting Assistant পদে আবেদনকারী প্রার্থীকে স্নাতক পাস, Postman এবং Mail Guard পদে আবেদনকারী প্রার্থীরা উচ্চ মাধ্যমিক পাস, MTS পদে আবেদনকারী প্রার্থীরা মাধ্যমিক পাস থাকতে হবে।

বয়স : এখানে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের বয়স 18 থেকে 27 বছরের মধ্যে হতে হবে।

বেতন : বেতন সমন্ধে সঠিক ভাবে উল্লেখ করা নেই।

আবেদন পদ্ধতি: এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সবার আগে চলে যেতে হবে ভারতীয় ডাক এর অফিসিয়াল ওয়েবসাইটে। সেখানে গিয়ে রেজিস্ট্রেশন করার পর লগইন করে অ্যাপ্লিকেশন ফর্মটি সমস্ত রকম তথ্য দিয়ে সঠিক ভাবে পূরণ করে ফেলতে হবে। তারপর প্রয়োজনীয় ডকুমেন্টস আপলোড করে একবার আবেদনটি পুনর্বার চেক করে নিয়ে সাবমিট করে দিলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

আবেদন মূল্য : মহিলা,তফসিলি জাতি, আদিবাসী এবং ESW প্রার্থী বাদে অন্যান্য সকল প্রার্থীদের জন্য 100 টাকা আবেদন মুক্ত হিসেবে ধার্য করা হয়েছে।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment