NIT আগরতলায় সহকারী অধ্যাপক নিয়োগ : NIT Agartala Job 2024

NIT আগরতলায় সহকারী অধ্যাপক নিয়োগ: NIT আগরতলার তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যেই চাকরির বিজ্ঞপ্তি অনুসারে বলা হয়েছে যে, ন্যূনতম গ্রাজুয়েশন পাস যোগ্যতায় সহকারী অধ্যাপক পদে নিয়োগ করা হবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

NIT আগরতলায় সহকারী অধ্যাপক নিয়োগ

পশ্চিমবঙ্গ সহ দেশের সমস্ত রাজ্য থেকে এখানে চাকরি প্রার্থীরা আবেদন জানাতে পারেন। এখানে আবেদন করার জন্য চাকরি প্রার্থীরা আমাদের এই আজকে প্রতিবেদনটি দেখে নিতে পারেন। কেননা এই প্রতিবেদনের মাধ্যমে আমরা উল্লেখিত আজকের এই নিয়োগটি সংক্রান্ত বিস্তারিত আলোচনা করেছি।

বিজ্ঞাপন নম্বর : F.NITA.2(472-Estt)/2017/985

পোস্ট তারিখ : এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে গত 07.08.2024 তারিখে।

এখানে কোন পদে নিয়োগ করা হবে : NIT আগরতলা থেকে প্রকাশিত এই বিজ্ঞপ্তি অনুসারে চাকরিপ্রার্থীদের বিভিন্ন বিষয়ের “সহকারি অধ্যাপক” পদে নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা : উল্লেখিত এই পদে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীর অবশ্যই গ্রাজুয়েশন পাস থাকতে হবে। বিস্তারিত জানতে হলে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

বয়স : এখানে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স কত হতে হবে সেটা সম্বন্ধে অফিসিয়াল বিজ্ঞপ্তিতে কোনরকম সঠিক উল্লেখ করা নেই।

মাসিক বেতন : এখানে নিযুক্ত হওয়ার পর প্রার্থীদের মাসে কি পরিমান বেতন দেয়া হবে সেটা সম্বন্ধেও সঠিক কোন উল্লেখ নেই অফিশিয়াল বিজ্ঞপ্তিতে।

মোট শূন্যপদ : এখানে মোট 47টি শূন্যপদে রয়েছে।

আবেদন পদ্ধতি : এখানে যাকে প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। তার জন্য প্রথমে অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের রেজিস্ট্রেশন সম্পন্ন করে নিতে হবে। রেজিস্ট্রেশন হয়ে গেলে লগইন করার পর অ্যাপ্লিকেশন ফর্মটি তার সমস্ত রকম তথ্যসহ করে একদম সঠিকভাবে পূরণ করে নিয়ে শেষে প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টসগুলিকে স্ক্যান করে আপলোড করে দিতে হবে। তারপর অ্যাপ্লিকেশন ফি পেমেন্ট করে আপনার অ্যাপ্লিকেশন থেকে একবার পুনরবার চেক করে নিয়ে সাবমিট করে দিলেই আপনার আবেদনটি শেষ হবে।

আবেদন শুরু হয়েছে : এখানে আবেদন গ্রহণ করা শুরু হয়েছে গত 09.08.2024 তারিখ থেকে।

আবেদনের শেষ তারিখ : চাকরি প্রার্থীরা এখানে আবেদন জানাতে পারবে আগামী 30.08.2024 তারিখ পর্যন্ত।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment