ডাটা এন্ট্রি অপারেটর এবং অফিস পিয়ন পদে কর্মী নিয়োগ 2024, যোগ্যতা উচ্চ মাধ্যমিক পাস

ডাটা এন্ট্রি অপারেটর এবং অফিস পিয়ন পদে কর্মী নিয়োগ: DLSA এর তরফ থেকে প্রকাশিত হলো আবারও একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি। যেই বিজ্ঞপ্তি অনুসারে বলা হয়েছে যে, নূন্যতম মাধ্যমিক পাশে DLSA অফিসে কর্মী নিয়োগ করা হবে। রাজ্যের সমস্ত জেলা থেকে চাকরিপ্রার্থীরা আমাদের আজকের এই প্রতিবেদনটি পড়ে খুব সহজেই আবেদন জানাতে পারেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিজ্ঞাপন নম্বর : হাওড়া জেলার DLSA অফিসের 01/LADCS/24 নম্বর বিজ্ঞপ্তিতে আজকের চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে।

পোষ্ট তারিখ : আজকের এই চাকরির বিজ্ঞপ্তিটি 16.08.2024 তারিখে প্রকাশিত হয়েছে।

এখানে কোন কোন পদে নিয়োগ করা হবে : DLSA অফিসের তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে এখানে 2 ধরনের পদে নিয়োগ করা হবে । সেগুলি হলো –

1.Office Assistant/Clerks Cum Receptionist Cum Data Entry Operator (Typist) এবং

2.Office Peon (Munshi Attendant)

শিক্ষাগত যোগ্যতা : ডাটা এন্ট্রি অপারেটর পদে আবেদনের জন্য গ্রাজুয়েশন এবং পিয়ন পদে আবেদনের জন্য প্রার্থীদের মাধ্যমিক পাস থাকতে হবে।

বয়স : এখানে উল্লেখিত 2টি পদেই আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের বয়স 18 থেকে 40 বছরের মধ্যে হতে হবে। কিন্তু, সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা সরকারি নিয়মানুযায়ী বয়সের ছাড় পাবে।

বেতন : ডাটা এন্ট্রি অপারেটর পদে নিযুক্ত প্রার্থীকে মাসিক 18,000 টাকা এবং পিয়ন পদে নিযুক্ত প্রার্থীদের মাসিক 13,750 টাকা বেতন দেওয়া হবে।

মোট শূন্যপদ : এখানে মোট 2টি শূন্যপদ রয়েছ।

আবেদন পদ্ধতি: এখানে অফলাইনের মাধ্যমে আবেদন জমা নেওয়া হবে। তারজন্য আবেদন ফর্মটি ডাউনলোড করে প্রথমে ফিলাপ করে নিতে হবে। তারপর প্রয়োজনীয় জরুরি ডকুমেন্টস গুলির জেরক্স কপি এবং ফিলাপ করা ফর্ম একটি খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে দিতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা: জেলা আইন পরিষেবা কর্তৃপক্ষ, হাওড়া,ADR Centre 4/B Rishi Bankim Chandra Road, Road Post Office, Howrah 711101

শেষ তারিখ : এখন আবেদন জানানো যাবে আগামী 23.08.2024 পর্যন্ত।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment