রাজ্য শিশু সুরক্ষা দপ্তরে কর্মী নিয়োগ 2024, মাধ্যমিক পাস হলে আবেদন করুন

রাজ্য শিশু সুরক্ষা দপ্তরে কর্মী নিয়োগ: Women & Child Development and Social Welfare ডিপার্টমেন্ট এর অন্তর্ভুক্ত Shakti Sadan ( Integrated Relief And Rehabilitation Home) এর তরফ থেকে আবারো একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি বেরিয়ে এলো।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

যে বিজ্ঞপ্তি অনুসারে বলা হয়েছে যে নূন্যতম মাধ্যমিক পাশ যোগ্যতায় 9টি শূন্যপদ কর্মী নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের যে কোন জায়গা এখানে চাকরিপ্রার্থীরা আবেদনযোগ্য। “Sarkari Chakri” ওয়েব পোর্টাল আজকের এই প্রতিবেদনে উল্লেখিত এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত আলোচনা করেছে। যেটা এখানে আবেদনকারী সমস্ত চাকরিপ্রার্থীর বেশ অনেকটাই সাহায্য করবে।

বিজ্ঞাপন নম্বর : Women & Child Development and Social Welfare ডিপার্টমেন্ট এর 1/2024 নম্বর বিজ্ঞাপনে আজকে চাকরির বিজ্ঞপ্তিটি উল্লেখিত হয়েছে।

পোস্ট তারিখ : উল্লেখিত আজকের এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে গত 12.08.2024 তারিখে।

এখানে কোন কোন পদে নিয়োগ করা হবে : চাকরিপ্রার্থীদের এখানে মূলত 5 ধরনের পদে নিয়োগ করা হবে। সেগুলি হল –

1.Resident Superintendent

2.Office Assistant

3.Multipurpose Staff

4.Cook এবং

5.Security Guard বা Night Guard

যোগ্যতা : এখানে আবেদনকারী চাকরি প্রার্থীদের কমপক্ষে মাধ্যমিক পাস থাকতে হবে কিছু পদের ক্ষেত্রে। তবে উচ্চ শিক্ষাগত যোগ্যতারও বিভিন্ন পদ রয়েছে। বিস্তারিত জানতে হলে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখে নিতে পারেন।

বয়স : এখানে আবেদনকারী সকল প্রার্থীদের বয়স হিতে হবে 21 থেকে 60 বছরের মধ্যে। কিন্তু অবশ্যই, সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবে।

বেতন : পদ অনুসারে বেতনের পরিমাণ ও ভিন্ন ভিন্ন রয়েছে। তবে ন্যূনতম 8000 টাকা থেকে সর্বোচ্চ 20,000 টাকা পর্যন্ত এখানে প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে।

মোট শূন্যপদ : এখানে মোট 9টি পদে প্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি : চাকরিপ্রার্থীদের অফলাইনে এখানে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য সবার আগে অফিসিয়াল নোটিশ থেকে অ্যাপ্লিকেশন এপ্লিকেশন ফর্ম ডাউনলোড করে সেটিকে প্রিন্ট করে নিতে হবে। তারপর ফর্মটি সমস্ত রকম তথ্য সহকারে নির্ভুলভাবে ফিলাপ করে ওর সঙ্গে প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস এর জেরক্স কপি একটি খামে পড়ে উল্লেখিত ঠিকানায় নির্দিষ্ট সময়ের মধ্যে পাঠিয়ে দিতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা : Shakti Sadan ( Integrated Relief And Rehabilitation Home), Rampurhat, Nischintapur, Dist Birbhum, 731224, West Bengal

প্রার্থী নিয়োগ পদ্ধতি : এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের প্রথমে স্ক্রুটিনি করা হবে। তারপর যোগ্য প্রার্থীদের ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

জুনিয়র কোর্ট অ্যাটেনডেন্ট পদে কর্মী নিয়োগClick Here

আবেদনের শেষ তারিখ : এখানে চাকরি প্রার্থীরা আবেদন জানাতে পারবে আগামী 31.08.2024 তারিখ পর্যন্ত।

অফিসিয়াল নোটিশ ও অ্যাপ্লিকেশন ফর্মClick Here

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment