ডাটা এন্ট্রি অপারেটর এবং অফিস পিয়ন পদে কর্মী নিয়োগ 2024, মাধ্যমিক পাস হলে আবেদন করুন

Dakshin Dinajpur District Legal Services Authority নিয়ে এলো চাকরিপ্রার্থীদের জন্য নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি। যেই বিজ্ঞপ্তি অনুসারে বলা হয়েছে যে, নূন্যতম মাধ্যমিক পাস যোগ্যতায় কর্মী নিয়োগ করা হবে। ওই জেলার যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তারা “Sarkari Chakri” এর আজকের এই প্রতিবেদনটি পড়ে খুব সহজেই এখানে আবেদন জানাতে পারবেন। কেননা, এই প্রতিবেদনের মাধ্যমে আমরা উল্লেখিত এই চাকরির সমস্ত বিষয় একদম ডিটেইলস এ আলোচনা করেছি।

বিজ্ঞাপন নম্বর : 1981(10) SLSA-21/2022

পোস্ট তারিখ : আজকের এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে গত 22.08.2024 তারিখে।

এখানে কোন কোন পদে নিয়োগ করা হবে : এখানে মূলত চাকরিপ্রার্থীদের 2 ধরনের পদে নিয়োগ করা হবে, সেগুলি হলো –

1.Office Assistant/Clerks-cum-Receptionist-cum-Data Entry Operator (Typist) এবং

2.Office Peon (Munshi/Attendent)

যোগ্যতা : ওপরে উল্লেখিত পদগুলোতে আবেদন করার জন্য পিয়ন পদের ক্ষেত্রে চাকরিপ্রার্থীদের মাধ্যমিক পাস হতে হবে এবং ডাটা এন্ট্রি পদে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের গ্রাজুয়েশন উত্তীর্ণ হতে হবে।

বয়স : উপরে উল্লেখিত দুটি পদে আবেদন করার জন্যই চাকরিপ্রার্থীদের বয়স 18 থেকে 40 বছরের মধ্যে হতে হবে। কিন্তু অবশ্যই সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীরা সরকারি নিয়মানুযায়ী বয়সের চার পেয়ে থাকবে।

বেতন : পিয়ন পদে নিযুক্ত প্রার্থীকে মাসিক 13,750 টাকা এবং ডাটা এন্ট্রি অপারেটর পদে নিযুক্ত প্রার্থীকে মাসিক 18,000 টাকা বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি : এখানে মূলত চাকরিপ্রার্থীদের তাদের অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সবার আগে অফিসিয়াল নোটিশ থেকে অ্যাপ্লিকেশন ফর্মটি ডাউনলোড করে প্রিন্ট করে নিতে হবে। তারপর সেটিকে সমস্ত রকম তথ্য সহকারে একদম সঠিকভাবে পূরণ করে নিয়ে সমস্ত রকম ডকুমেন্টস এর জেরক্স কপি সহ একটি খামে ভরে উল্লেখিত ঠিকানায় পোস্টের মাধ্যমে পাঠিয়ে দিতে হবে।

প্রার্থী নিয়োগ পদ্ধতি : মূলত প্রার্থীদের লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

শূন্যপদ: আবেদনকারী প্রার্থীদের এখানে দুটি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।

আবেদনের শেষ তারিখ : চাকরিপ্রার্থীরা এখানে আবেদন জানাতে পারবে আগামী 13.09.2024 তারিখ পর্যন্ত।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment