Airtel দিচ্ছে বিনামূল্যে 1.5 GB ডাটা! আপনি কিভাবে পাবেন ?

আমাদের প্রত্যেকের জীবনে এখন মোবাইল একটা অপরিহার্য বস্তু হয়ে গেছে, এক কথায় বলতে গেলে মোবাইল ছাড়া এখন মানুষের একটা দিনও চলা প্রায় অসম্ভব বললেই চলে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কিন্তু মোবাইল চালাতে গেলে অবশ্যই রিচার্জ করা বাধ্যতামূলক। আর এই রিচার্জ করাতে গিয়েই এখন সাধারণ মানুষকে পোহাতে হচ্ছে নানা রকম বিপত্তি। কেননা দেশের বড় বড় সব টেলিকম সংস্থাগুলো তাদের রিচার্জের দাম গত জুলাই মাসে আবারো প্রায় 20% মতো বাড়িয়ে দিয়েছে। ফলে এত বেশি অংকের টাকা দিয়ে সাধারণ মানুষের পক্ষে রিচার্জ করা প্রায় অসম্ভব হয়ে পড়েছে।

আর এই সময়ই দেশের এক টেলিকম সংস্থা Airtel তাদের গ্রাহকদের দিচ্ছে এক বিশেষ অফার। এয়ারটেল অবশ্যই এর আগেও তার গ্রাহকদের জন্য নানারকম অফার নিয়ে এসেছে। দেশের এই দ্বিতীয় বৃহত্তম টেলিকম সংস্থা এয়ারটেল এর এখন সারাদেশে প্রায়ই 38 কোটি গ্রাহক রয়েছে। সেই সমস্ত গ্রাহকদের কথা মাথায় রেখেই কিছুদিনের মধ্যেই airtel তার গ্রাহকদের দিতে চলেছে 1.5 GB মোবাইল ডেটা।

মূলত উত্তর-পূর্ব ভারতের গ্রাহকদের জন্য এই সুবিধা আনতে চলেছে এয়ারটেল। এর পাশাপাশি আর একটা কথা বলে রাখা ভালো চেয়ে দেশের পোস্টপেইড গ্রাহকদের জন্যেও এই সুবিধা কার্যকর হবে। দেখে নিন এই নতুন অফার সমন্ধে বিস্তারিত কিছু তথ্য।

Airtel এর বিশেষ অফার, উত্তর পূর্ব ভারতের গ্রাহকদের জন্য –

অত্যন্ত প্রবল বৃষ্টির কারণে উত্তর-পূর্ব ভারতের বেশ কিছু রাজ্যে এখন প্রবল বন্যা দেখা দিয়েছে। এই সমস্ত রাজ্যগুলির মধ্যে এখন প্রবল সমস্যার সম্মুখীন হচ্ছে মূলত মনিপুর, মেঘালয়, মিজোরাম ইত্যাদি রাজ্য। এই প্রবল বন্যার কারণে বহু মানুষ তাদের বাড়িঘর থেকে নিরাপদ কোনো জায়গায় পালিয়ে যেতে বাধ্য হয়েছেন। বহু মানুষ প্রাণও হারিয়েছেন এই বন্যার কারণে। যেহেতু প্রবল বন্যা তার জন্য সম্ভবতই সেই সমস্ত আঞ্চলিক গাড়ি চলাচল এখন প্রায় বন্ধ বললেই চলে।

মূলত এই সমস্ত সমস্যার কথা মাথায় রেখেই এয়ারটেল সম্প্রতি একটি বিশেষ সুবিধা নিয়ে এসেছে ওই সমস্ত অসহায় এয়ারটেল গ্রাহকদের জন্য, যেই সুবিধাতে বলা হয়েছে ওই সমস্ত বিপর্যস্ত অসহায় মানুষদের বিনামূল্যে 1.5 GB মোবাইল ডাটা এবং আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা দেওয়া হবে। যে সুবিধা পাবে ওই সমস্ত অঞ্চলের এয়ারটেল আগামী 4 দিন।

এছাড়াও ওই টেলিকম সংস্থার পোস্টপেইড গ্রাহকদের জন্য রয়েছে বিশেষ অফার। এয়ারটেলের ওই অঞ্চলের সমস্ত পোস্টপেইড গ্রাহকদের জন্য আগামী 1 মাস পর্যন্ত তাদের বিল পেমেন্ট করার জন্য সময় দেওয়া হয়েছে। এই নতুন সুবিধা আশা করি সমস্ত পোস্ট পেড গ্রাহকদের বিশেষ কাজে আসবে।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment