কল্যাণী বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে প্রকাশিত হলো চাকরির বিজ্ঞপ্তি , Guest Teacher পদে নিয়োগ হবে

রাজ্যের কল্যাণী বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে নতুন করে আবার চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যেখানে বলা হয়েছে নূন্যতম স্নাতক পাস যোগ্যতায় Guest Teacher পদে শিক্ষক নিয়োগ করা হবে। রাজ্যের সমস্ত জেলা থেকে উপযুক্ত ও যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে তাদের চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের এই প্রতিবেদনে উল্লেখিত এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত আলোচনা করেছে, যেটা এখানে আবেদনকারী সমস্ত চাকরিপ্রার্থীদের অনেক সুবিধা আসবে।

এখানে কোন কোন পদে নিয়োগ করা হবে : কল্যাণী বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে প্রকাশিত এই বিজ্ঞপ্তি অনুসারী এখানে মূলত Guest Teacher বা অতিথি শিক্ষক পদে নিয়োগ করা হবে।

যোগ্যতা : এই পদে আবেদন করার জন্য আবেদনকারী চাকরিপ্রার্থীকে M.A/M.Sc পাস করা থাকতে হবে। এর পাশাপাশি NET/SLET/SET এবং Ph.D ডিগ্রী থাকতে হবে। বিস্তারিত জানতে হলে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখে নিতে পারেন।

বয়স : এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের বয়স কত হতে হবে সেটা সমন্ধে সঠিকভাবে জানানো হয়নি অফিসিয়াল বিজ্ঞপ্তিতে।

বেতন : অতিথি শিক্ষক পদে নিয়োগ হওয়ার পর নিযুক্ত প্রার্থীদের মাসিক কত বেতন দেওয়া হবে সেটা সম্বন্ধেও অফিসিয়াল নোটিশের সঠিকভাবে উল্লেখ করা নেই।

আবেদন পদ্ধতি : এখানে মূলত চাকরিপ্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য নিজের একটি বায়োডাটা বানিয়ে তার সঙ্গে প্রয়োজনীয় সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস্, পরিচয়পত্রের ডকুমেন্টস, যোগাযোগ নম্বর, ইমেইল আইডি ইত্যাদি এর নকল কপি বায়োডাটা সাথে একটি খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় সময়ের পূর্বে পাঠিয়ে দিতে হবে। ( https://klyuniv.ac.in/recruitment/ )

আবেদন পাঠানোর ঠিকানা : The Head of The Department, Department Geography, University of Kalyani, P.O – Kalyani, Dist – Nadia, West Bengal, India, Pin – 741235

নিয়োগ পদ্ধতি : এখানে মূলত সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে আবেদনকারী প্রার্থীদের অতিথি শিক্ষক পদে নিয়োগ করা হবে।

আবেদন পাঠানোর শেষ তারিখ : বিজ্ঞপ্তি প্রকাশের 12 দিন পর্যন্ত এখানে আবেদন জানানো যাবে, অর্থাৎ আবেদনের শেষ তারিখ হল 04.09.2024 ।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment