ফ্লিপকার্টে কর্মী নিয়োগ, মাসিক বেতন ১২ হাজার টাকা

ভারতীয় অন্যতম একটি ই-কমার্স কোম্পানি “ফ্লিপকার্ট” এর তরফ থেকে বেরিয়েছে আবারো একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি। যে বিজ্ঞপ্তি অনুসারে বলা হয়েছে ন্যূনতম মাধ্যমিক পাস যোগ্যতায় সিনিয়র অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে। রাজ্যের সমস্ত জেলা থেকে চাকরি প্রার্থীরা এখানে তাদের চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের এই প্রতিবেদনের মাধ্যমে উল্লেখিত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত আলোচনা করেছে, যেটা এখানে আবেদনকারী সমস্ত প্রার্থীদের বিশেষ সহায়তা করবে।

এখানে কোন পদে নিয়োগ করা হবে : ফ্লিপকার্ট এর তরফ থেকে প্রকাশিত এই বিজ্ঞপ্তিতে মূলত “সিনিয়র অ্যাসিস্ট্যান্ট” পদে মূলত 6 মাসের চুক্তিতে নিয়োগ করা হবে। পরবর্তীকালে কাজের কোয়ালিটির ওপর নির্ভর করে মেয়াদ বাড়ানো হবে।

শিক্ষাগত যোগ্যতা : ওপরে উল্লেখিত ওই নির্দিষ্ট পদে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের কমপক্ষে মাধ্যমিক পাস হতে হবে। এছাড়াও উচ্চশিক্ষিতরাও এখানে আবেদন জানাতে পারেন।

বয়স : এখানে আবেদনকারী সমস্ত প্রার্থীদের বয়স 18 থেকে 35 বছরের মধ্যে হতে হবে।

বেতন : উল্লেখিত এই সিনিয়র অ্যাসিস্ট্যান্ট পদে নিযুক্ত হওয়ার পর প্রার্থীদের প্রতি মাসে 12,000 টাকা থেকে 13,000 টাকার মধ্যে বেতন দেওয়া হবে।

বিশেষ সুবিধা : এই পদে নিযুক্ত হওয়ার পর প্রার্থীদের মাসিক বেতনের পাশাপাশি PF & ESI দেওয়া হবে। পাশাপাশি পেয়ে যাবেন Night Allowance 120 টাকা প্রতি রাতে। Attendance Bonus 500 টাকা। Leave Encashment 684 টাকা। এই সমস্ত কিছুর পাশাপাশি আরো থাকতে ডিউটি টাইমে ফ্রি খাওয়া দাওয়া এবং বাস সার্ভিস।

ডিউটির সময় : এখানে মোট 9 ঘন্টা ডিউটি করতে হবে প্রার্থীদের অবশ্য তার মধ্যে 1 ঘন্টা ছুটি থাকবে। কাজের শিফট হবে 24*7 । অর্থাৎ সকাল, দিন এবং রাত্রি তিনটি শিফটে ডিউটি হবে। মাসে মোট 26 দিন কাজ করতে হবে, সপ্তাহে একটি করে ছুটি থাকছে। এর পাশাপাশি শুধুমাত্র পুরুষরাই নাইট ডিউটি পাবেন মহিলারা পাবেন না।

আবেদন পদ্ধতি : সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে এখানে। আবেদনের জন্য https://forms.gle/dsUDCsSjTKnpqYD7A এই লিংকে ক্লিক করে গুগল ফর্ম টি ফিলাপ করুন অথবা 9007783113 নম্বরে কল করেও আবেদন জানাতে পারেন।

নিয়োগ প্রক্রিয়া : সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে 4 আগস্ট নিয়োগ করা হবে। ইন্টারভিউ হবে ঐদিন।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment