sarkari chakri:

রাজ্যে খুব শীঘ্রই সাব-ইন্সপেক্টর পাশের কর্মী নিয়োগ হতে চলেছে, ৫০০ শূন্যপদে নিয়োগ হবে

রাজ্যে খুব শিঘ্রই 498টি শূন্যপদে পশ্চিমবঙ্গ পুলিশে কর্মী নিয়োগ হতে চলেছে। মূলত রাজ্যের বর্তমানের আইন-শৃঙ্খলা বজায় রাখার জন্য এবং ট্রাফিক পুলিশে উন্নয়নের ক্ষেত্রে উপযুক্ত পরিমাণে পুলিশ কর্মী নিয়োগের জন্য উল্লেখিত 498টি শূন্যপদে সাব ইন্সপেক্টর নতুন নিয়োগের অনুমোদন এর বিজ্ঞপ্তি প্রকাশিত গিয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কিন্তু এখানে অবশ্যই একটা কথা বলে রাখা ভালো যে, এক্ষেত্রে সশস্ত্র বাহিনী এবং রক্তবিহীনবাহিনীর উভয় পদেই নিয়োগ নেওয়া হবে।

এই সাব ইন্সপেক্টর নিয়োগের প্রক্রিয়া এখনও পর্যন্ত শুরু হয়নি। সংবাদ মাধ্যম সূত্রে যতদূর জানা গিয়েছে যে, নবান্ন থেকে খুব শীঘ্রই এই নিয়োগের অফিসিয়াল নির্দেশিকা প্রকাশিত হতে চলেছে। সাব ইন্সপেক্টর পদগুলিতে শীঘ্রই নিয়োগ প্রক্রিয়ায় শুরু করার কথা বলা হয়েছে এবং এর পাশাপাশি ডেপুটি সেক্রেটারি অফিস কর্তৃক এই নিয়োগ পদ্ধতির জন্য যত শীঘ্রই প্রয়োজনই ব্যবস্থা নেওয়া যায় তার দিকে বেশি করে নজর দেওয়া হচ্ছে রাজ্য সরকারের তরফ থেকে। উল্লেখিত সমস্ত শূন্যপদগুলি রাজ্যে স্বরাষ্ট্র দপ্তর থেকে বিজ্ঞপ্তি জারি হওয়ার পর Police Recruitment Board এর তরফ থেকে উল্লেখিত পদগুলিতে নিয়োগের জন্য যথার্থ ব্যবস্থা নেওয়া হচ্ছে। এবার একটাই প্রশ্ন সবার মাথায় ঘুরপাক খাবে যে, এই নতুন চাকরির বিজ্ঞপ্তিটি কবে থেকে প্রকাশিত হতে চলে? এই বিষয়টা আমরা এবার নিচেই আলোচনা করলাম।

কবে থেকে শুরু হতে চলেছে এই সাব ইন্সপেক্টর নিয়োগ এর আবেদন ?

পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের পলিপ রেক্রুটমেন্ট বোর্ড এর তরফ থেকে কবে থেকে এই সাব ইন্সপেক্টর নিয়োগ এর আবেদন শুরু হবে সেটার এখনো পর্যন্ত কোনো রকম অফিশিয়াল আপডেট সামনে আসেনি। তবে যতদূর অনুমান করা যাচ্ছে যে, আগামী এক দুই মাসের মধ্যে এই নিয়োগের জন্য অফিসিয়াল আবেদন পত্র প্রকাশ হতে চলেছে।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment