sarkari chakri:

বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ হচ্ছে, গ্রাজুয়েশন পাস হলে  আবেদন করুন

আবারো রাজ্যের বিদ্যুৎ দফতর অর্থাৎ West Bengal State Electricity Transmission Company Limited এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যে বিজ্ঞপ্তি অনুসারে বলা হয়েছে ন্যূনতম স্নাতক পাস যোগ্যতায় বিভিন্ন ধরনের পদে নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের যে কোন জেলা থেকে এখানে প্রার্থীর আবেদন করতে পারেন। আমরা এই প্রতিবেদন উল্লেখিত লোক সংক্রান্ত সমস্ত তথ্য সহজ সরলভাবে বিস্তারিত আলোচনা করেছি, এটা এখানে আবেদন করতে আপনাদেরকে সাহায্য করবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এখানে কোন কোন পদে নিয়োগ করা হবে : WBSETCL এর তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে এখানে মূলত প্রার্থীদের Special Land Officer এবং Surveyor পদে নিয়োগ করা হবে।

বয়স : এই পদে আবেদন করতে হলে আবেদনকারী প্রার্থীদের বয়স 60 থেকে 62 বছরের মধ্যে হতে হবে।

যোগ্যতা : ওপরে উল্লেখিত দুটি পদে আবেদন করার জন্য যাকে প্রার্থীদের স্নাতক পাস থাকতে হবে। বিস্তারিত জানতে হলে অফিসিয়াল নোটিশ দেখে নিতে পারেন।

বেতন : এইপদগুলোতে নিযুক্ত হবার পর Special Land Officer দের মাসিক 48,000 টাকা এবং Surveyor দের মাসিক 27,000 টাকা বেতন হিসেবে দেওয়া হবে।

আবেদন পদ্ধতি : এখানে অফলাইনের মাধ্যমে প্রাথমিক আবেদন জানাতে হবে। আবেদন করার বিদ্যুৎ দপ্তরে অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অ্যাপ্লিকেশন ফর্মটি প্রথমে ডাউনলোড করে প্রিন্ট করে নেবেন। তারপর সমস্ত রকম তথ্য সহকারে সেটিকে পূরণ করে। পূরণ হয়ে যাওয়ার পর প্রয়োজনীয় সমস্ত রকম নথি এবং পূরণ করা ফরম একটি খামে ভরে উল্লেখিত ঠিকানায় নির্দিষ্ট সময়ের মধ্যে পাঠিয়ে দিতে হবে। তাহলে আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

আবেদন শুরু : এখানে আবেদন গ্রহণ শুরু হয়েছে গত 18 সেপ্টেম্বর তারিখ থেকে।

আবেদন পাঠানোর ঠিকানা : বিদ্যুৎ ভবন, অষ্টম তলা, ডি ব্লক, সল্টলেক, কলকাতা – 700091

প্রার্থী নিয়োগ পদ্ধতি : এখানে দুইটি পদে আবেদনকারী প্রার্থীদেরই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

মোট শূন্যপদ : এখানে শুধুমাত্র 1টি করে 2টি পদ মিলিয়ে 2টি শূন্যপদ রয়েছে।

আবেদন পাঠানোর শেষ তারিখ : এখানে আবেদন জানানো যাবে 22 অক্টোবর তারিখ পর্যন্ত।

অফিসিয়াল নোটিশ: Click Here

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment