sarkari chakri:

একলব্য মডেল স্কুলে কর্মী নিয়োগ, যোগ্যতা গ্রাজুয়েশন পাশ

রাজ্যের একলব্য মডেল স্কুলের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যে বিজ্ঞপ্তি অনুসারে বলা হয়েছে গ্রাজুয়েশন পাস যোগ্যতায় Guest Teacher পদে কর্মী নিয়োগ করা হবে। রাজ্যের যে কোন জেলা থেকে এখানে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা তাদের চাকরির জন্য আবেদন জানাতে। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক তারা আমাদের উল্লেখিত আজকের এই প্রতিবেদনের সমস্ত তথ্য খুব সহজে এখানে আবেদন জানাতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিজ্ঞাপন নম্বর : 1342/1(11)/BCW/Pas.BDN

এখানে কোন পদে নিয়োগ করা হবে : একলব্য মডেল স্কুলের তরফ থেকে প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তি অনুসারে শুধুমাত্র এখানে রসায়ন, সাঁওতালি এবং ইতিহাস বিষয়ের Guest Teacher পদে নিয়োগ করা হবে।

যোগ্যতা : ওপরে উল্লেখিত তিন ধরনের পদে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের উল্লেখিত বিষয় নিয়ে অনার্স গ্রেডে গ্রাজুয়েশন পাস থাকতে হবে। এছাড়াও NCTE অনুমোদিত যে কোন প্রতিষ্ঠান থেকে B.Ed করা থাকতে হবে।

বয়স : এখানে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের বয়স হতে হবে সবগুলি পদের ক্ষেত্রেই 18 থেকে 38 বছরের মধ্যে। কিন্তু অবশ্যই সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা সরকারি নিয়মানুযায়ী বয়সের ছাড় পাবে।

বেতন : ওপরে উল্লেখিত তিনটি পদের ক্ষেত্রে নিযুক্ত প্রার্থীদের মাসিক 12,000 টাকা বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি : এখানে চাকরিপ্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে। তার জন্য নিচে দেওয়া আবেদন ফরমটি ডাউনলোড করে নিতে হবে তা প্রথমেই। তারপর সেটিকে সমস্ত রকম তথ্যসহকারে পূরণ করতে হবে সঠিকভাবে। পূরণ হয়ে গেলে উল্লেখিত সমস্ত রকম ডকুমেন্টস এর জেরক্স কপি ওই পূরণ করা ফর্মের সঙ্গে যুক্ত করে দিয়ে উল্লেখিত ঠিকানায় নির্দিষ্ট সময়ের পূর্বে আবেদনপত্রটি পাঠিয়ে দিতে হবে। তাহলে আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

আবেদন পাঠানোর ঠিকানা : Office of the PO Cum DWO, BCW & TD, Paschim Batdhaman, 1st Floor / 2nd Floor, SDO Office Building, Asansol, Pin – 713304

নিয়োগ পদ্ধতি : এখানে আবেদনকারী প্রার্থীদের অ্যাকাডেমিক কোয়ালিফিকেশন এবং ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন পাঠানোর শেষ তারিখ : চাকরি প্রার্থীরা এখানে আবেদন পাঠাতে পারবে আগামী 5 নভেম্বর তারিখ পর্যন্ত।

কাজের স্থান : নিয়োগ হবে পশ্চিম বর্ধমান জেলার একলব্য মডেল রেসিডেন্টাল স্কুলে।

আবেদন পত্র : Click Here

অফিসিয়াল নোটিশ : Click Here

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment