sarkari chakri:

উচ্চ মাধ্যমিক পাশে প্রতিবন্ধী স্কুলে কর্মী নিয়োগ

রাজ্যের প্রতিবন্ধী স্কুলের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যে বিজ্ঞপ্তি অনুসারে বলা হয়েছে যে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস যোগ্যতায় Assistant Teacher পদে নিয়োগ করা হবে । রাজ্যের যে কোন জেলা থেকে উপযুক্ত ও যোগ্য প্রার্থীরা এখানে তাদের চাকরির জন্য আবেদন জানাতে পারবে। আমরা উল্লেখিত নিয়োগ সংক্রান্ত সমস্ত রকম তথ্য আমাদের আজকের এই প্রতিবেদনে খুব সুন্দর ও সহজ সরল ভাবে আলোচনা করেছি, যেটা এখানে আবেদন করার সময় আপনাদের প্রচুর সাহায্য করবে

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পোস্ট তারিখ : উল্লেখিত এই চাকরির বিজ্ঞপ্তি দিয়ে প্রকাশিত হয়েছে গত 27 সেপ্টেম্বর তারিখে।

কোন পদে নিয়োগ করা হবে : Akarahat Dishari Handicapped School এ তরফ থেকে এখানে মূলত সহকারি শিক্ষক বা Assistant Teacher পদে নিয়োগ করা হবে।

বয়স : এই সহকারী শিক্ষক পদে আবেদন করার জন্য চাকরি প্রার্থীদের বয়স হতে হবে 18 থেকে 40 বছরের মধ্যে। কিন্তু অবশ্যই, সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা সরকারি নিয়মানুযায়ী বয়সের ছাড় পাবে।

যোগ্যতা : এই পদে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস যোগ্যতা থাকতে হবে। এছাড়াও গ্র্যাজুয়েশন পাস করা প্রার্থীরা অগ্রাধিকার পাবে।

বেতন : উল্লেখিত এই পদে নিযুক্ত প্রার্থীদের প্রতি মাসে 22,700 টাকা থেকে 58,500 টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি : চাকরিপ্রার্থীদের এখানে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদন করার জন্য তাদের অফিসিয়াল ওয়েবসাইট (www.me.coochbrharwb.in) তে ভিজিট করতে হবে সবার আগে। তারপর সেখানে গিয়ে নিজের রেজিস্ট্রেশন করে নিতে হবে। রেজিস্ট্রেশন হয়ে গেলে ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদন ফরমটি সমস্ত রকম তথ্য সহকারে পূরণ করে দিতে হবে। পূরণ হয়ে গেলে তার সঙ্গে সমস্ত রকম ডকুমেন্টস কে স্ক্যান করে অ্যাটাচ করে দিতে হবে। দিয়ে এপ্লিকেশন ফি পেমেন্ট করে সাবমিট করে দিলে আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

মোট শূন্যপদ : এখানে শুধুমাত্র 1টি শূন্যপদ রয়েছে।

নিয়োগ পদ্ধতি : আবেদনকারী প্রার্থীদের এখানে লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ হবে।

আবেদনের শেষ তারিখ : এখানে আবেদন করা যাবে আগামী 30 অক্টোবর 2024 তারিখ পর্যন্ত।

অফিসিয়াল নোটিশ : Click Here

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment