sarkari chakri:

Indian Railway: ভারতীয় মেট্রোরেলে কর্মী নিয়োগ, যোগ্যতা গ্রাজুয়েশন পাস

পুজোর পর ভারতীয় রেলের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে ন্যূনতম গ্রাজুয়েশন পাশ যোগ্যতায় ভারতীয় মেট্রোরেলে বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। এখানে আবেদনের জন্য প্রার্থীরা অনলাইন অথবা অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিতে আবেদন করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন জানাতে পারেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পোস্ট তারিখ: ১৪.১০.২০২৪

কোন পদে নিয়োগ করা হবে : আবেদনকারী প্রার্থীদের জেনারেল ম্যানেজার, সিনিয়র ম্যানেজার, সহকারী ব্যবস্থাপক সহ বিভিন্ন পদে নিয়োগ করা হবে।

যোগ্যতা : উল্লেখিত পদে আবেদন করার জন্য প্রার্থীদের গ্রাজুয়েশন পাস যোগ্যতা থাকতে হবে। সেই সঙ্গে প্রার্থীদের চার্টার অ্যাকাউন্টেন্ট বা কস্ট একাউন্টের যোগ্যতা থাকতে হবে। আরো বিস্তারিত জানতে নিচের অফিশিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

বয়স : এই পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়সসীমা ৩৫ বছর থেকে ৬২ বছরের মধ্যে হতে হবে।

বেতন : মাসিক বেতন ৬২৫০০ টাকা থেকে ২,১০,৬০০ টাকা পর্যন্ত দেওয়া হবে।

মোট শূন্যপদ : সব কয়টি পদ মিলিয়ে মোট শূন্যপদ আছে ২০ টি

আবেদন পদ্ধতি: এখানে আবেদনকারী প্রার্থীরা অনলাইন এবং অফলাইন দুটির মাধ্যমে আবেদন জানাতে পারবেন। অনলাইনে আবেদন করার জন্য প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইটে (www.bmrc.co.in) গিয়ে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করে সমস্ত তথ্য দিয়ে আবেদন প্রক্রিয়াটিকে সম্পন্ন করতে হবে। তারপরে প্রয়োজনীয় ডকুমেন্টস আপলোড করে সাবমিট বাটনে ক্লিক করলে আবেদনটি সম্পন্ন হবে।
অফলাইন পদ্ধতিতে আবেদনের জন্য প্রার্থীদের নিচের দেওয়া বিজ্ঞপ্তি থেকে আবেদন পত্রটি ডাউনলোড করে নিতে হবে। তারপর A4 পেপারে সেটিকে প্রিন্ট আউট করে সেটিকে সুন্দরভাবে পূরণ করে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন পত্রটিকে সঠিক জায়গায় দিতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা : ব্যাঙ্গালোর মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড, 3rd floor, BMTC complex, KH Road, Shanti Nagar, Bangalore 560027

প্রার্থী নির্বাচন প্রক্রিয়া : এখানে আবেদনকারী প্রার্থীদের লিখিত পরীক্ষা অথবা সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নির্বাচন করা হবে।

আবেদন পাঠানোর শেষ তারিখ : অনলাইনে আবেদনের শেষ তারিখ ১৭.১০.২০২৪ এবং অফলাইনে আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২২.১০.২০২৪

অফিসিয়াল নোটিশ : Click Here

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment