রেলওয়ে রিক্রুটমেন্ট সেলে Group C এবং D পদে কর্মী নিয়োগ 2024

রেলওয়ে রিক্রুটমেন্ট সেলে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি : Railway Recruitment CELL এর তরফ থেকে প্রকাশ করা হয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম মাধ্যমিক পাস যোগ্যতায় গ্রুপ সি এবং ডি পদে কর্মী নিয়োগ করা হবে। যেটা পরিচালনা করবে RRC ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গ সহ দেশের সমস্ত রাজ্য থেকে এখানে চাকরিপ্রার্থীরা তাদের চাকরির আবেদন জানাতে পারেন। সুতরাং, সরকারি চাকরির আজকের এই প্রতিবেদনটি পড়ে, দেশের সমস্ত চাকরি প্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারে।

বিজ্ঞাপন নং : RRC/NR 04/2024/S&G

বিজ্ঞাপন নম্বর : আজকের এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে গত 13.08.2024 তারিখে।

কোন কোন পদে নিয়োগ করা হবে : রেলওয়ে রিক্রুটমেন্ট সেল এর তরফ থেকে প্রকাশিত এই বিজ্ঞপ্তিতে চাকরিপ্রার্থীদের গ্রুপ সি এবং ডি এর বিভিন্ন পদে নিয়োগ করা হবে।

আবেদনের জন্য যোগ্যতা : উপরে উল্লেখিত দুইটি পদে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের নূন্যতম মাধ্যমিক পাস থাকতে হবে এবং এর পাশাপাশি আইটিআই পাস থাকতে হবে।

বয়স : এখানে আবেদনকারী সমস্ত যাত্রী প্রার্থীদের বয়স 18 থেকে 30 বছরের মধ্যে হতে হবে । এছাড়াও, সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা সরকারি নিয়মানুযায়ী বয়সের ছাড় পেয়ে থাকবে।

বেতন : ওপরে উল্লেখিত দুইটি পদেই নিযুক্ত হওয়ার পর প্রার্থীদের Pay Level 1 & Level 2 অনুযায়ী মাসিক বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি : এখানে চাকরিপ্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সবার আগে অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের রেজিস্ট্রেশন করতে হবে । দিয়ে লগইন করে অ্যাপ্লিকেশন ফর্মটি সমস্ত রকম তথ্য দিয়ে পূরণ করে, প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করে দিয়ে একবার আপনার আবেদনটি পুনর্বার চেক করে দিয়ে সাবজিত করে দিলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

আবেদন শুরু : এখানে আবেদন শুরু হবে 16.08.2024 তারিখ থেকে।

আবেদনের শেষ তারিখ : চাকরিপ্রার্থীরা এখানে আবেদন জানাতে পারবে আগামী 16.09.2024 তারিখ পর্যন্ত।

মোট শূন্যপদ : এখানে মোট 23টি শূন্যপদ রয়েছে।

আবেদন মূল্য : জেনারেল প্রার্থীদের ক্ষেত্রে আবেদন মূল্য ৫০০ টাকা এবং অন্যান্য সকল প্রার্থীদের ক্ষেত্রে আবেদন মূল্য ২৫০ টাকা দিতে হবে।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment