sarkari chakri:

গ্রাজুয়েশন পাশে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে কর্মী নিয়োগ, মোট শূন্যপদ ১৮০০টি

পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে কর্মী নিয়োগ: Punjab National Bank এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম গ্র্যাজুয়েশন পাস যোগ্যতায় অসংখ্য শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। যে নিয়োগটি পরিচালনা করবে Institute of Banking Personal Selection।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে কর্মী নিয়োগ

পশ্চিমবঙ্গ বা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে আপনারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- Institute of Banking Personal Selection এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন।

বিজ্ঞাপন নং:– উল্লেখিত নেই।

পোস্ট তারিখ:- 01.07.2024

কোন পদে নিয়োগ করা হবে:- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের “Programme Manager Urban Health” পদে নিয়োগ করা হবে।

যোগ্যতা:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের নূন্যতম গ্র্যাজুয়েশন পাস থাকতে হবে। এর পাশাপশি কম্পিউটারের জ্ঞান থাকতে হবে।

বয়স:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের বয়স 20 থেকে 28 বছরের মধ্যে হতে হবে। কিন্তু, সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পেয়ে থাকবে।

বেতন:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের বেতন সমন্ধে সঠিক ভাবে উল্লেখ করা নেই।

মোট শূন্যপদ:- এখানে 1800টি শূন্যপদ রয়েছে।

আবেদন পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের অনলাইনের মাধ্যমে তাদের আবেদনটি সম্পূর্ণ করতে হবে। আবেদনের জন্য পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের আবেদনটি সমস্ত রকম তথ্য দিয়ে নির্ভুল ভাবে সম্পূর্ণ করতে হবে।

আবেদন মূল্য:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের আবেদন মূল্য সমন্ধে সঠিক ভাবে উল্লেখ করা নেই।

আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ:- 21.07.2024

নিয়োগ পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের প্রাথমিক পরীক্ষা ও মেইন পরীক্ষা নেওয়া হবে। তারপর পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ওপর একটি শর্টলিস্ট করা হবে। তারপর তাদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment