sarkari chakri:

Yes ব্যাংকে কর্মী নিয়োগ, গ্রাজুয়েশন পাশ হলে আবেদন করুন

Yes ব্যাংকে কর্মী নিয়োগ: Yes Bank এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম গ্র্যাজুয়েশন পাস যোগ্যতায় বেশ কয়েকটি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Yes Bank ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Yes ব্যাংকে কর্মী নিয়োগ

পশ্চিমবঙ্গ বা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনের উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- Yes Bank এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম।

বিজ্ঞাপন নং:- উল্লেখিত নেই।

পোস্ট তারিখ:– উল্লিখিত নেই অফিসিয়াল নোটিশে।

কোন কোন পদে নিয়োগ করা হবে:- এখানে চাকরিপ্রার্থীদের 2 ধরনের পদে নিয়োগ করা হবে। সেগুলি হলো –

1.Branch Manager

2.Sales Manager

যোগ্যতা:- ওপরে উল্লেখিত পদগুলোতে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের ফাইন্যান্স নিয়ে গ্র্যাজুয়েশন পাস থাকতে হবে। এর পাশাপশি কাজের অভিজ্ঞতা থাকতে হবে।বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশনটি দেখে নিন।

বয়স:- এখানে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের বয়স 20 থেকে 40 বছরের মধ্যে হতে হবে। কিন্তু সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী তারা বয়সের ছাড় পেয়ে থাকবে।

বেতন:- এখানে নিযুক্ত প্রার্থীদের নিয়োগ হওয়ার পর বেতন নির্বাচন করা হবে।

মোট শূন্যপদ:- মোট শূন্যপদে কথা উল্লেখিত নেই এখানে অফিসিয়াল নোটিশে।

আবেদন পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের অনলাইনের মাধ্যমে তাদের আবেদন জানাতে হবে। তারজন্য ইয়েস ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজেদের রেজিস্ট্রেশন করতে হবে। তারপর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিতে লগইন করে অ্যাপ্লিকেশন ফর্মটি সমস্ত রকম তথ্য দিতে পূরণ করে প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে। দিয়ে অ্যাপ্লিকেশন ফি পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

প্রার্থী নির্বাচন পদ্ধতি:- এখানে আবেদনকারী প্রার্থীদের ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন মূল্য:- এখানে আবেদনকারী প্রার্থীদের কোনো রকম আবেদন মুক্ত লাগবে না। সম্পূর্ণ বিনামূল্যে এখানে আবেদন মূল্য লাগবে না।

আবেদনের শেষ তারিখ:– 05.08.2024

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment