sarkari chakri:

ইন্ডিয়ান ব্যাংকে অ্যাপ্রেন্টিস নিয়োগ, বেতন ১৫ হাজার টাকা : Indian Bank Recruitment 2024

ইন্ডিয়ান ব্যাংকে অ্যাপ্রেন্টিস নিয়োগ: Indian Bank এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে শুধুমাত্র গ্র্যাজুয়েশন পাস যোগ্যতায় Apprentics পদে অসংখ্য শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Indian Bank ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ইন্ডিয়ান ব্যাংকে অ্যাপ্রেন্টিস নিয়োগ

পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনের উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- Indian Bank এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম।

পোস্ট তারিখ:- 10.07.2024

কোন কোন পদে নিয়োগ করা হবে:- এখানে চাকরিপ্রার্থীদের Apprentics পদে কর্মী নিয়োগ করা হবে।

যোগ্যতা:- এই সমস্ত পদে আবেদনের জন্য চাকরি প্রার্থীদের ন্যূনতম গ্র্যাজুয়েশন পাস থাকতে হবে। কিন্তু, আবেদনকারী প্রার্থীদের গ্রাজুয়েশন 31.03.2020 তারিখের আগে কমপ্লিট করা থাকতে হবে। বিস্তারিত জানতে হলে অফিসিয়াল নোটিফিকেশনটি রেখে দিতে পারেন।

বয়স:- এখানে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের বয়স 20 থেকে 28 বছরের মধ্যে হতে হবে।। কিন্তু, সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

বেতন:- এখানে নিযুক্ত প্রার্থীদের মাসিক 15,000 টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

মোট শূন্যপদ:- এখানে 1500টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরি প্রার্থীদের ইন্ডিয়ান ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে সেখানে গিয়ে নিজের রেজিস্ট্রেশন কমপ্লিট করতে হবে সবার আগে। তারপর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে অ্যাপ্লিকেশন ফর্ম টিম সমস্ত রকম তথ্য সহকারে পূরণ করতে হবে ও তারপর প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে। দিয়ে অ্যাপ্লিকেশন ফি পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

প্রয়োজনীয় ডকুমেন্টস:- এখানে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের যে সমস্ত ডকুমেন্টস এর প্রয়োজন হবে, সেগুলো হলো –

1.আধার কার্ড
2.ভোটার কার্ড
3.পাসপোর্ট সাইজের ছবি
4.শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট
5.মোবাইল নং ইত্যাদি।

  1. কাস্ট সার্টিফিকেট (যদি থাকে)

প্রার্থী বাছাই পদ্ধতি:– এখানে আবেদনকারী প্রার্থীদের অনলাইনে লিখিত পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন মূল্য:- এখানে চাকরিপ্রার্থীদের জন্য 500 টাকা আবেদন মূল্য হিসেবে ধার্য করা হয়েছে। কিন্তু সংরক্ষিত এবং প্রতিবন্ধী শ্রেণীর চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে কোন রকম আবেদন মূল্য দিতে হবে না।

আবেদনের শেষ তারিখ:- এখানে আবেদন জানানো যাবে 31.07.2024 তারিখ পর্যন্ত।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment