LIC অফিসে প্রচুর শূন্য পদে কর্মী নিয়োগ ২০২৩, অফিসে বসে কাজ

LIC অফিসে প্রচুর শূন্য পদে কর্মী নিয়োগ ২০২৩, অফিসে বসে কাজ

LIC অফিসে প্রচুর শূন্য পদে কর্মী নিয়োগ ২০২৩, অফিসে বসে কাজ
LIC অফিসে প্রচুর শূন্য পদে কর্মী নিয়োগ ২০২৩, অফিসে বসে কাজ

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

ভারতীয় জীবন বীমা নিগম এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে , যেখানে বলা হয়েছে ন্যূনতম গ্রাজুয়েশন পাস যোগ্যতায় LIC অফিসে ৩০০ টি শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে, LIC অফিসে বসে কাজ করতে হবে, এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে ভারতীয় জীবন বীমা নিগম (LICI), পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী, পুরুষ কিংবা মহিলা উভয়প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন, কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিটি করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিজের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।


পোস্ট তারিখ- ১৫.০১.২০২৩


কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস


কিভাবে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস, প্রথমে ভারতীয় জীবন বীমা নিগম এর অফিশিয়াল ওয়েবসাইটে (www.licindia.in) গিয়ে Career বিভাগে যেতে হবে, তারপর Recruitment of AAO(Generalist)-2023 তে ক্লিক করার পর Apply Online এ ক্লিক করতে হবে তারপর Click here for New Registration এ গিয়ে আপনার রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। তারপর রেজিস্ট্রেশন নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করার পর আবেদন পত্রটি ভালোভাবে পূরণ করতে হবে তারপর Save and Next অপশনে ক্লিক করে নিজস্ব পাসপোর্ট সাইজ ছবি এবং স্বাক্ষর আপলোড করে COMPLETE REGISTRATION অপশনে ক্লিক করতে হবে। সমস্ত তথ্য ঠিক থাকলে Final Submit Option এ ক্লিক করতে হবে, তারপর পেমেন্ট অপশনে ক্লিক করে আবেদন মূল্য ডেবিট কিংবা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করে আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করতে হবে।


প্রার্থী বাছাই পদ্ধতি- আবেদনকারী প্রার্থীদের পাঁচটি পর্যায়ের উপর ভিত্তি করে কর্মী নিয়োগ করা হবে। প্রথমে প্রিলিমিনারি পরীক্ষা হবে তারপর সেই পরীক্ষায় পাশ করলে মেনস পরীক্ষা হবে, তারপর উত্তীর্ণ হওয়া প্রার্থীদের ইন্টারভিউ, ডকুমেন্ট ভেরিফিকেশন এবং মেডিকেল টেস্টের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে ।


কোন সংস্থা নিয়োগ করছে- ভারতীয় জীবন বীমা নিগম (LICI)


পদের নাম- এখানে Assistant Administrative Officer (AAO) পদে কর্মী নিয়োগ করা হবে।


শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস যোগ্যতা থাকতে হবে


বেতন- ৫৩,৬০০/-টাকা প্রতিমাসে বেতন দেওয়া হবে


কাজের স্থান- ভারতের বিভিন্ন জায়গায় নিয়োগ করে নেওয়া হবে


শূন্যপদ- মোট শূন্যপদ ফাঁকা আছে ৩০০ টি


বয়স- এখানে আবেদন করীর সর্বনিম্ন বয়স ২১ বছর থেকে সর্বোচ্চ বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে।


জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে


আবেদন মূল্য- জেনারেল এবং ওবিসি প্রার্থীদের জন্য আবেদন ফি ৭০০ টাকা এবং SC/ST/PWB/ প্রার্থীদের জন্য আবেদন মূল্য ৮৫ টাকা। 


আবেদনের শেষ তারিখ- ৩১.০১.২০২৩


আবেদন ফি জমা দেওয়ার শেষ তারিখ- ৩১.০১.২০২৩


অফিশিয়াল ওয়েবসাইট- Click Here


অফিশিয়াল পিডিএফ- Click Here

More Jobs Apply Now
SDO অফিসে কো-অর্ডিনেটর পদে কর্মী নিয়োগ ২০২৩ Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment