মাধ্যমিক পাশে কয়লা উৎপাদন কেন্দ্রে গ্রুপ B এবং গ্রুপ C পদে কর্মী নিয়োগ ২০২৩

মাধ্যমিক পাশে কয়লা উৎপাদন কেন্দ্রে গ্রুপ B এবং গ্রুপ C পদে কর্মী নিয়োগ ২০২৩

মাধ্যমিক পাশে কয়লা উৎপাদন কেন্দ্রে গ্রুপ B এবং গ্রুপ C পদে কর্মী নিয়োগ ২০২৩
মাধ্যমিক পাশে কয়লা উৎপাদন কেন্দ্রে গ্রুপ B এবং গ্রুপ C পদে কর্মী নিয়োগ ২০২৩

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

ওয়েস্টার্ন কোলফিল্ডস লিমিটেডের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম মাধ্যমিক পাস যোগ্যতায় Coal India Group-B & Group C পদে ১৩৫ টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে, এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে কেন্দ্রীয় সরকারের ওয়েস্টার্ন কোলফিল্ডস লিমিটেড । পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী, পুরুষ কিংবা মহিলা উভয় প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন, কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।


পোস্ট তারিখ- ১৯.০১.২০২৩


বিজ্ঞাপন নাম্বার- WCL/IR/MP/RECRUITMENT/2022-23/2445


কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস


কিভাবে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস, প্রথমে কোল ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট রেজিস্ট্রেশন নাম্বার এবং পাসওয়ার্ড লিখে লগইন করতে হবে, যদি আপনি আগে থেকে রেজিস্ট্রেশন না করে থাকেন তাহলে আপনাকে আগে রেজিস্ট্রেশন করতে হবে তারপর রেজিস্ট্রেশন নাম্বার ও পাসওয়ার্ড দিয়ে কোল ইন্ডিয়া লিমিটেডের (www.westerncoal.in) অফিসিয়াল ওয়েবসাইট লগইন করতে হবে, এরপর নির্দিষ্ট আবেদন পত্র পূরণ করে তার সঙ্গে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস এবং পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করে ডেবিট কিংবা ক্রেডিট কিংবা নেট ব্যাঙ্কিং এর মাধ্যমে পেমেন্ট করে আবেদন প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে হবে। আবেদনের শেষ তারিখ ১০.০২.২০২৩।


প্রার্থী বাছাই পদ্ধতি- এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের প্রথমে লিখিত পরীক্ষা হবে এবং সেই লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হলে ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে।


কোন সংস্থা নিয়োগ করছে- ওয়েস্টার্ন কোলফিল্ডস লিমিটেড (westerncoal)


পদের নাম- এখানে Mining Sirdar এবং Surveyor পদের জন্য কর্মী নিয়োগ করা হবে।


বেতন- ৩১,৮৫২ টাকা থেকে ৩৪,৩৯১ টাকা পর্যন্ত মাসিক বেতন দেওয়া হবে।


কাজের স্থান- ভারতের যেকোনো কয়লা উৎপাদন কেন্দ্রে নিয়োগ করে নেওয়া হবে


শূন্যপদ- মোট শূন্যপদ ফাঁকা আছে ১৩৫ টি টি


শিক্ষাগত যোগ্যতা- কোল ইন্ডিয়া গ্রুপ বি এবং গ্রুপ সি পদে আবেদন করার জন্য প্রার্থীদের যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান বা বিদ্যালয় থেকে ন্যূনতম মাধ্যমিক পাস যোগ্যতা থাকতে হবে অথবা সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমা থাকতে হবে এবং প্রার্থীদের Mining Sirdar, Surveyor সার্টিফিকেট থাকতে হবে।


বয়স- ১৯.০১.২০২৩ তারিখ অনুযায়ী আবেদনকারী প্রার্থীদের বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।


জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে


আবেদন মূল্য- জেনারেল এবং ওবিসি প্রার্থীদের জন্য আবেদন ফি ১,১৮০/-/- টাকা,  SC/ST/PWD  এবং মহিলা প্রার্থীদের জন্য আবেদন ফি লাগবে না, আবেদন ফি জমা দেওয়ার শেষ তারিখ- ১০.০২.২০২৩


আবেদনের শেষ তারিখ- ১০.০২.২০২৩


অফিশিয়াল ওয়েবসাইট- Click Here


অফিশিয়াল পিডিএফ- Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

More Jobs Apply Now
টাটা স্টিল কোম্পানিতে কর্মী নিয়োগ 2023 Click Here
SSC MTS এ Group – C এবং হাভেলদার পদে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ Click Here

Leave a Comment