পশ্চিমবঙ্গের স্বাস্থ্যসাথী প্রকল্পে ডিস্ট্রিক্ট কোঅর্ডিনেটর পদে কর্মী নিয়োগ ২০২৩

 পশ্চিমবঙ্গের স্বাস্থ্যসাথী প্রকল্পে ডিস্ট্রিক্ট কোঅর্ডিনেটর পদে কর্মী নিয়োগ ২০২৩

পশ্চিমবঙ্গের স্বাস্থ্যসাথী প্রকল্পে ডিস্ট্রিক্ট কোঅর্ডিনেটর পদে কর্মী নিয়োগ ২০২৩
পশ্চিমবঙ্গের স্বাস্থ্যসাথী প্রকল্পে ডিস্ট্রিক্ট কোঅর্ডিনেটর পদে কর্মী নিয়োগ ২০২৩

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

পশ্চিমবঙ্গ স্বাস্থ্যসাথী দপ্তরের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম পোস্ট গ্রাজুয়েট যোগ্যতায় ডিস্ট্রিক্ট কো অর্ডিনেটর পদে কর্মী নিয়োগ করা হবে, এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে পশ্চিমবঙ্গ সরকারের উপভোক্তা বিষয়ক দপ্তর, পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে আবেদন করতে পারবেন যে কোন প্রার্থী, পুরুষ কিংবা মহিলা উভয় প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিটি করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।


পোস্ট তারিখ- ২০.০১.২০২৩


কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস


কিভাবে আবেদন করবেন- সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস, প্রথমে পশ্চিমবঙ্গ সরকারের উত্তর ২৪ পরগনার স্বাস্থ্য সাথী প্রকল্পের অফিসিয়াল ওয়েবসাইটে (www.north24Parganas.gov.in) গিয়ে আবেদনপত্রটিকে ডাউনলোড করতে হবে এরপর এই আবেদনপত্রটির হার্ডকপি অথবা প্রিন্ট আউট করে সেটিকে সুন্দরভাবে পূরণ করে তার সঙ্গে প্রার্থীর সমস্ত ডকুমেন্টস এবং পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করে, একটি মুখবন্ধ খামে ভর্তি করে উল্লেখিত ঠিকানায় আবেদন পত্রটি জমা দিতে হবে।


আবেদনপত্র পাঠানোর ঠিকানা – Health Section (1St Floor), Office of the District Magistrate & Collector, North 24 Parganas, Barasat.


প্রার্থী বাছাই পদ্ধতি- প্রথমে আবেদনকারী প্রার্থীদের লিখিত পরীক্ষা হবে এবং সেই লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হলে কম্পিউটার টেস্ট এবং সবশেষে ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।


কোন সংস্থা নিয়োগ করছে- পশ্চিমবঙ্গ সরকারের উপভোক্তা বিষয়ক দপ্তর


পদের নাম- ডিসট্রিক্ট কোঅর্ডিনেটর  আইটি পদে কর্মী নিয়োগ করা হবে।


কাজের স্থান- পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলায় নিয়োগ করা হবে।


শূন্যপদ- মোট শূন্যপদ ফাঁকা আছে ০১ টি


বেতন- প্রতি মাসে বেতন দেওয়া হবে ২৮,৬৬২/- টাকা


শিক্ষাগত যোগ্যতা- যেকোন স্বীকৃত প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে পোস্ট গ্রাজুয়েট যোগ্যতা থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে কম্পিউটার জ্ঞানের দক্ষতা ।


বয়স- ২০.০১.২০২৩ তারিখ অনুযায়ী প্রার্থীর সর্বোচ্চ বয়সসীমা ৪০ বছরের মধ্যে হতে হবে।


জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে


আবেদন মূল্য- কোন আবেদন মূল্য লাগবেনা


আবেদনের শেষ তারিখ- ০৩.০২.২০২৩


অফিশিয়াল ওয়েবসাইট- Click Here


অফিশিয়াল পিডিএফ- Click Here

More Jobs Apply Now
মাধ্যমিক পাশে কয়লা উৎপাদন কেন্দ্রে গ্রুপ B এবং গ্রুপ C পদে কর্মী নিয়োগ ২০২৩ Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment