দুর্গাপুর প্রজেক্ট লিমিটেডে কর্মী নিয়োগ ২০২৩

 দুর্গাপুর প্রজেক্ট লিমিটেডে কর্মী নিয়োগ ২০২৩

দুর্গাপুর প্রজেক্ট লিমিটেডে কর্মী নিয়োগ ২০২৩
দুর্গাপুর প্রজেক্ট লিমিটেডে কর্মী নিয়োগ ২০২৩

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

দুর্গাপুর প্রজেক্ট লিমিটেডের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম গ্রাজুয়েশন পাস যোগ্যতায় শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে, এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে দুর্গাপুর প্রজেক্ট লিমিটেড। কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে, পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যে কোন জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী, পুরুষ কিংবা মহিলা ওই প্রার্থীর জন্য আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।


পোস্ট তারিখ- ২৩.০১.২০২৩


কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে, ইন্টারভিউ এর জন্য প্রার্থীর বৈধ ইমেল আইডি, মোবাইল নাম্বার এবং সমস্ত যোগ্যতার ডকুমেন্টস থাকতে হবে।


কিভাবে আবেদন করবেন- সম্পূর্ণ ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে, অফিসিয়াল নোটিশ থেকে আবেদন পত্র ডাউনলোড করে প্রার্থীরা ইন্টারভিউয়ের দিন বায়োডাটা, শিক্ষাগত যোগ্যতা সার্টিফিকেট সহ সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস গুলো ইন্টারভিউ স্থানে সঠিক সময়ে মধ্যে উপস্থিত হতে হবে।


ইন্টারভিউ এর ঠিকানা ও সময় – ৩০.০১.২০২৩ তারিখ ১১.৩০ টার সময় DPL Kolkata Office,1593, Rajdangn Main Road, Kolkata-700107 এই ঠিকানায় উপস্থিত হতে হবে। আর বেলা সাড়ে ১১ টার পরে কোন প্রার্থী উপস্থিত হলে আর এন্ট্রি করা হবে না ।


প্রার্থী বাছাই পদ্ধতি- ইন্টারভিউর মাধ্যমে প্রার্থী বাছাই করে নেওয়া হবে এবং তার সঙ্গে নেওয়া হবে পার্সোনালিটি টেস্ট


কোন সংস্থা নিয়োগ করছে- দুর্গাপুর প্রজেক্ট লিমিটেড


পদের নাম- Safety Officer এবং Assistent Mine Manager এই দুটি পদে কর্মী নিয়োগ করা হবে।


কাজের স্থান- পশ্চিমবঙ্গের দুর্গাপুর


শূন্যপদ- মোট শূন্যপদ ফাঁকা আছে ০৪টি


বেতন- ৬০,০০০ থেকে ৬৬,০০০ টাকা পর্যন্ত মাসিক বেতন দেওয়া হবে


শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে মিনিং ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা/ডিগ্রি থাকতে হবে এবং প্রার্থীদের সংশ্লিষ্ট বিষয়ে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স- ০১.০১.২০২৩ তারিখ অনুযায়ী আবেদনকারী প্রার্থীদের বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে ।


জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে


আবেদন মূল্য- কোন আবেদন মূল্য লাগবেনা


ইন্টারভিউ তারিখ- ৩০.০১.২০২৩ (১১.৩০ Am)


অফিশিয়াল ওয়েবসাইট- Click Here

More Jobs Apply Now
পশ্চিমবঙ্গের LIC অফিসে অ্যাপ্রেন্টিস ডেভেলপমেন্ট অফিসার (ADO) পদে কর্মী নিয়োগ ২০২৩ Click Here
পশ্চিমবঙ্গের স্বাস্থ্যসাথী প্রকল্পে ডিস্ট্রিক্ট কোঅর্ডিনেটর পদে কর্মী নিয়োগ ২০২৩ Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment