সিকিউরিটি গার্ডে কর্মী নিয়োগ

সিকিউরিটি গার্ডে কর্মী নিয়োগ

সিকিউরিটি গার্ডে কর্মী নিয়োগ
সিকিউরিটি গার্ডে কর্মী নিয়োগ

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

সরস্বতী প্রেস লিমিটেডের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম মাধ্যমিক পাস যোগ্যতায় সিকিউরিটি গার্ড এবং সিকিউরিটি অফিসার পদে কর্মী নিয়োগ করা হবে, এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে সরস্বতী প্রেস লিমিটেড। পশ্চিমবঙ্গের যে কোন জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী, কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। কিংবা মহিলা উভয়প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিটি করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিজের তথ্য গুলি পড়ে আবেদন করতে পারেন।


পোস্ট তারিখ- ২৭.১২.২০২০


কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস


কিভাবে আবেদন করবেন- সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস, প্রথমে সরস্বতী প্রেস লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইটে (www.saraswatypress.org.in) গিয়ে সমস্ত বিজ্ঞপ্তিটি ভালো করে পড়ে নিতে হবে , তারপর একটি সাদা কাগজে আবেদনকারী কোন পদের জন্য আবেদন করবেন সেটির নাম লিখতে হবে, প্রার্থীর বায়োডাটা এবং প্রয়োজনীয় ডকুমেন্টস যথা বয়সের প্রমাণপত্র, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, প্রার্থী কোন ঠিকানায় বাস করে তার প্রমাণপত্র, কাজের অভিজ্ঞতার প্রমাণপত্র (যদি থাকে) এবং দু কপি পাসপোর্ট সাইজের ফটো যুক্ত করে নিচের দেওয়া ঠিকানায় স্পিড পোস্ট বা নিজে হাতে গিয়ে জমা দিয়ে আসতে হবে।


আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা – The Personnel Department, Saraswaty Press Ltd., 11, B.T. Road, Kolkata- 700056.


প্রার্থী বাছাই পদ্ধতি- সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।


কোন সংস্থা নিয়োগ করছে- সরস্বতী প্রেস লিমিটেড কলকাতা


পদের নাম- সিকিউরিটি গার্ড এবং সিকিউরিটি অফিসার


কাজের স্থান- কলকাতা, পশ্চিমবঙ্গ


শূন্যপদ- মোট শূন্যপদ ফাঁকা আছে ১৪ টি


বেতন- প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৬,৫০০ – ২৮,৬০০ টাকা


শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃত বোর্ড বা প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক পাস বা তার সমতুল্য যোগ্যতা থাকলেই প্রার্থীর আবেদন করতে পারবেন।


বয়স- ০১.০১.২০২৩ তারিখ অনুযায়ী সিকিউরিটি গার্ড পদে আবেদন করার জন্য প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে এবং সিকিউরিটি অফিসার পদে আবেদন করার জন্য প্রার্থীর সর্বোচ্চ ৫০ বছরের মধ্যে হতে হবে।


জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে


আবেদন মূল্য- কোন আবেদন মূল্য লাগবেনা


আবেদনের শেষ তারিখ- ০৬.০২.২০২৩


অফিশিয়াল ওয়েবসাইট- Click Here


অফিশিয়াল পিডিএফ- Click Here

More Jobs Apply Now
উপস্বাস্থ্য কেন্দ্রে আশা কর্মী নিয়োগ Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment