Army Ordnance Corps এ কর্মী নিয়োগ

Army Ordnance Corps এ কর্মী নিয়োগ

Army Ordnance Corps এ কর্মী নিয়োগ
Army Ordnance Corps এ কর্মী নিয়োগ

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

Army Ordnance Corps এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম মাধ্যমিক পাস যোগ্যতায় ১৮০০ টি শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে, এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে Army Ordnance Corps। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী, পুরুষ কিংবা মহিলা উভয় প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।


পোস্ট তারিখ- ০৪.০২.২০২৩


বিজ্ঞাপন নাম্বার- AOC/CRC2023/JAN/AOC-02


কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস


কিভাবে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস, প্রথমে Army Ordnance Corps এর অফিশিয়াল ওয়েবসাইটে (www.aocrecruitment.gov.in) গিয়ে Career বিভাগে যেতে হবে, তারপর Apply Online এ ক্লিক করতে হবে তারপর Click here for New Registration এ গিয়ে আপনার রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। তারপর রেজিস্ট্রেশন নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করার পর আবেদন পত্রটি ভালোভাবে পূরণ করে নিজস্ব পাসপোর্ট সাইজ ছবি এবং স্বাক্ষর আপলোড করে COMPLETE REGISTRATION অপশনে ক্লিক করতে হবে। সমস্ত তথ্য ঠিক থাকলে Final Submit Option এ ক্লিক করে আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করতে হবে।সবশেষে আবেদন সংক্রান্ত নথি প্রিন্ট আউট করে রাখতে হবে।


প্রার্থী বাছাই পদ্ধতি- প্রার্থীদের লিখিত পরীক্ষা, ইন্টারভিউ, ডকুমেন্ট ভেরিফিকেশন এবং শারীরিক দক্ষতার মাধ্যমে নিয়োগ করা হবে।।


কোন সংস্থা নিয়োগ করছে- Army Ordnance Corps (AOC)


পদের নাম- এখানে ট্রেডসম্যান মেট এবং ফায়ারম্যান পদে কর্মী নিয়োগ করা হবে।


বেতন- এই দুটি পদের জন্য ১৮,০০০ – ৬৩,২০০ টাকা মাসিক বেতন দেওয়া হবে


কাজের স্থান- ভারতের যেকোনো জায়গায় নিয়োগ করে নেওয়া হবে


শূন্যপদ- ট্রেডসম্যান মেট প্রার্থীদের জন্য ১২৪৯ টি এবং ফায়ারম্যান প্রার্থীদের জন্য ৫৪৪ টি শূন্য পদ আছে।


শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক পাস যোগ্যতা থাকলেই আবেদন করতে পারবেন।


শারীরিক সক্ষমতা- শারীরিক সক্ষমতার কথা জানতে নিচের লিঙ্কে ক্লিক করুন


বয়স- আবেদনকারী প্রার্থীদের ১৮ – ২৫ বছরের মধ্যে হতে হবে, সরকারি নিয়ম অনুযায়ী বয়সে ছাড় পাবে


জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে


আবেদন মূল্য- কোনরকম আবেদন মূল্য দিতে হবে না


আবেদনের শেষ তারিখ- ২৫.০২.২০২৩


অফিশিয়াল ওয়েবসাইট- Click Here


অফিশিয়াল পিডিএফ- Click Here

More Jobs Apply Now
Indian Bank এ কর্মী নিয়োগ Click Here
রাজ্যের পোস্ট অফিসে কর্মী নিয়োগ Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment