রাজ্য জেলা আদালতে গ্রুপ সি এবং গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ

রাজ্য জেলা আদালতে গ্রুপ সি এবং গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ

রাজ্য জেলা আদালতে গ্রুপ সি এবং গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ
রাজ্য জেলা আদালতে গ্রুপ সি এবং গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

রাজ্যে জেলা আদালতের পক্ষ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম অষ্টম শ্রেণী পাস যোগ্যতায় রাজ্য জেলা আদালতে কর্মী নিয়োগ করা হবে, এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে রাজ্য জেলা আদালত। পশ্চিমবঙ্গের যে কোন জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী, পুরুষ কিংবা মহিলা উভয় প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিজের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।।


পোস্ট তারিখ- ০৩.০২.২০২৩


বিজ্ঞাপন নাম্বার- 118 (35)/DCPU-N


কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস


কিভাবে আবেদন করবেন- সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস, প্রথমে পশ্চিমবঙ্গর নদিয়া জেলার অফিসিয়াল ওয়েবসাইটে (www.nadia.gov.in) গিয়ে আবেদনপত্রটিকে ডাউনলোড করতে হবে এরপর এই আবেদনপত্রটির হার্ডকপি অথবা প্রিন্ট আউট করে সেটিকে সুন্দরভাবে পূরণ করে তার সঙ্গে প্রার্থীর সমস্ত ডকুমেন্টস এবং পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করে একটি মুখবন্ধ খামে ভর্তি করে নিচের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে ।


আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা – Social Welfare Section, Office of the District Magistrate, Nadia, Krishnanagar, Pin-741101.


প্রার্থী বাছাই পদ্ধতি- লিখিত পরীক্ষা, কম্পিউটার টেস্ট এবং ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে


কোন সংস্থা নিয়োগ করছে- পশ্চিমবঙ্গ সরকারের নদিয়া রাজ্য জেলা আদালত


পদের নাম- এখানে বেঞ্চ ক্লার্ক এবং অর্ডারলি পদে কর্মী নিয়োগ করা হবে


কাজের স্থান- পশ্চিমবঙ্গের নদীয়া জেলায়


শূন্যপদ- মোট শূন্যপদ ফাঁকা আছে ২ টি


বেতন- প্রতি মাসে বেতন দেওয়া হবে ১২,০০০ – ১৩,৫০০ টাকা


শিক্ষাগত যোগ্যতা- বেঞ্চ ক্লার্ক পদে আবেদন করার জন্য যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে উচ্চ মাধ্যমিক পাস এবং কম্পিউটার দক্ষতা থাকতে হবে সেই সাথে বাংলা এবং হিন্দি ভাষায় কথা বলতে লিখতে এবং পড়তে জানতে হবে। 


অর্ডারলি পদে আবেদন করার জন্য প্রার্থীদের অষ্টম শ্রেণী পাস যোগ্যতা থাকতে হবে এবং সেই সাথে বাংলা এবং হিন্দি ভাষায় কথা বলতে লিখতে এবং পড়তে জানতে হবে।


বয়স- ০১.০১.২০২৩ তারিখ অনুযায়ী আবেদনকারীর বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে


জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে


আবেদন মূল্য- কোন আবেদন মূল্য লাগবেনা


আবেদনের শেষ তারিখ- ০৩.০৩.২০২৩


অফিশিয়াল ওয়েবসাইট- Click Here


অফিশিয়াল পিডিএফ- Click Here

More Jobs Apply Now
মাধ্যমিক পাসে MTS ও Group- C পদে কর্মী নিয়োগ Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment