পুলিশ হোমগার্ডে কর্মী নিয়োগ

পুলিশ হোমগার্ডে কর্মী নিয়োগ

পুলিশ হোমগার্ডে কর্মী নিয়োগ
পুলিশ হোমগার্ডে কর্মী নিয়োগ

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশের পক্ষ থেকে তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম অষ্টম শ্রেণী পাস যোগ্যতায় ১০০ টি শূন্য পদে পশ্চিম মেদিনীপুরের বিভিন্ন থানায় হোমগার্ড নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ। পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী। পুরুষ কিংবা মহিলা উভয়প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক।, যে সমস্ত প্রার্থীরা এই চাকরিটি করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।


কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস


কিভাবে আবেদন করবেন- এখানে আবেদন করার জন্য পশ্চিম মেদিনীপুরের বিভিন্ন থানায় বিজ্ঞপ্তি বেরিয়েছে কিনা সেটা খোঁজ নিয়ে আবেদনপত্র সংগ্রহ করতে হবে তারপর সেই আবেদন পত্র সুন্দরভাবে পূরণ করে এবং ভোটার কার্ড আধার কার্ড ও পাসপোর্ট সাইজের ফটো যুক্ত করে ওই থানাতে জমা দিতে হবে।


প্রার্থী বাছাই পদ্ধতি- ফিটনেস টেস্ট এবং মেডিকেল টেস্ট সবশেষে ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে । পুরুষ প্রার্থীদের ক্ষেত্রে ন্যূনতম উচ্চতা ১৬০ সেমি এবং ওজন ৫১ কেজি হতে হবে এবং মহিলা প্রার্থীদের ক্ষেত্রে ন্যূনতম উচ্চতা ১৫২ সেমি  এবং ওজন ৪৪ কেজি হতে হবে।


কোন সংস্থা নিয়োগ করছে- পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ


পদের নাম- হোমগার্ড


কাজের স্থান- পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুর জেলার বিভিন্ন থানায় নিয়োগ করে নেওয়া হবে


শূন্যপদ- মোট শূন্যপদ ফাঁকা আছে ১০০ টি


বেতন- প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৬,৯৫০ টাকা


শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অষ্টম শ্রেণী পাস যোগ করতে থাকলেই আবেদন করা যাবে


বয়স- আবেদনকারী প্রার্থীদের বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে


জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে


আবেদন মূল্য- কোন আবেদন মূল্য লাগবেনা


আবেদনের শেষ তারিখ- ১৭.০২.২০২৩

More Jobs Apply Now
মেমারি পৌরসভা কেন্দ্রে কর্মী নিয়োগ Click Here
রাজ্য জেলা আদালতে গ্রুপ সি এবং গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

6 thoughts on “পুলিশ হোমগার্ডে কর্মী নিয়োগ”

Leave a Comment