India Post Payment Bank এ কর্মী নিয়োগ ২০২৩

India Post Payment Bank এ কর্মী নিয়োগ ২০২৩

India Post Payment Bank এ কর্মী নিয়োগ ২০২৩
India Post Payment Bank এ কর্মী নিয়োগ ২০২৩

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

ইন্ডিয়া পোস্ট পেমেন্ট ব্যাংকের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম গ্রাজুয়েশন পাশ যোগ্যতায় বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে ইন্ডিয়া পোস্ট পেমেন্ট ব্যাঙ্ক। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী, পুরুষ কিংবা মহিলা উভয় প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিটি করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।


পোস্ট তারিখ- ০৪.০২.২০২৩


বিজ্ঞাপন নাম্বার- IPPB/HR/CO/RECT./2022-23/04


কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস


কিভাবে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস, প্রথমে ইন্ডিয়া পোস্ট পেমেন্ট ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে (www.ippbonline.com) গিয়ে আপনাকে আগে রেজিস্ট্রেশন করতে হবে তারপর প্রার্থীর আবেদন পত্র ডাউনলোড করে হার্ডকপি বার করে নির্দিষ্ট আবেদন পত্র পূরণ করে প্রার্থীর সমস্ত ডকুমেন্টস এবং পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করে ওই আবেদন পত্রটির ছবি তুলে স্ক্যান করে পিডিএফ ফাইল তৈরি করে নিতে হবে। তারপর ওই পিডিএফ ফাইলটি নিচের দেওয়া ইমেইলে পাঠিয়ে দিতে হবে।


আবেদনপত্র জমা দেওয়ার Email id – careers@ippbonline.in


প্রার্থী বাছাই পদ্ধতি- আবেদনকারী প্রার্থীদের অনলাইন টেস্ট ইন্টারভিউ এবং ডকুমেন্ট ভেরিফিকেশন করার পর ইন্ডিয়া পোস্ট পেমেন্ট ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে প্রার্থীর নাম নির্বাচিত করা হবে।


কোন সংস্থা নিয়োগ করছে- কেন্দ্রীয় সরকারের ইন্ডিয়া পোস্ট পেমেন্ট ব্যাঙ্ক (IPPB)


পদের নাম- জুনিয়র অ্যাসোসিয়েট, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, চিফ ম্যানেজার এবং সিনিয়র ম্যানেজার পদে কর্মী নিয়োগ করা হবে।


বেতন- বিভিন্ন পদের জন্য আলাদা আলাদা ভাবে বেতন দেওয়া হবে।


কাজের স্থান- ভারতের যেকোনো জায়গায় নিয়োগ করে নেওয়া হবে


শূন্যপদ- সব কয়টি পদ মিলিয়ে মোট ৪১ টি শূন্যপদ আছে।


শিক্ষাগত যোগ্যতা- আবেদনকারী প্রার্থীদের যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস যোগ্যতা থাকতে হবে এবং জুনিয়র অ্যাসোসিয়েট পদের জন্য DoP তে  ৩ বছর, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজারের ক্ষেত্রে ৫ বছর, আইটি ম্যানেজারের ক্ষেত্রে ০৭ বছর, ম্যানেজারের ক্ষেত্রে ০৯ বছর এবং চিফ ম্যানেজারের ক্ষেত্রে ১১ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।


বয়স- ০১.০১.২০২৩ তারিখ অনুযায়ী প্রার্থীদের সর্বোচ্চ বয়স ৫৫ বছরের মধ্যে হতে হবে।


জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে


আবেদন মূল্য- কোনো আবেদন মূল্য দিতে হবে না


আবেদনের শেষ তারিখ- ২৮.০২.২০২৩


অফিশিয়াল ওয়েবসাইট- Click Here


অফিশিয়াল পিডিএফ- Click Here


আবেদনের ফরম- Click Here

More Jobs Apply Now
রেলওয়ে ক্যাটারিং এন্ড ট্যুরিজম কর্পোরেশন লিমিটেডে কর্মী নিয়োগ Click Here
পুলিশ হোমগার্ডে কর্মী নিয়োগ Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment