রানাঘাট ও কৃষ্ণনগর কেন্দ্রীয় বিদ্যালয়ে কর্মী নিয়োগ

 রানাঘাট ও কৃষ্ণনগর কেন্দ্রীয় বিদ্যালয়ে কর্মী নিয়োগ

রানাঘাট ও কৃষ্ণনগর কেন্দ্রীয় বিদ্যালয়ে কর্মী নিয়োগ
রানাঘাট ও কৃষ্ণনগর কেন্দ্রীয় বিদ্যালয়ে কর্মী নিয়োগ

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

কেন্দ্রীয় বিদ্যালয়ের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম গ্রাজুয়েশন পাস যোগ্যতায় রানাঘাট এবং কৃষ্ণনগর কেন্দ্রীয় বিদ্যালয়ে টিচিং এবং নন টিচিং স্টাফে কর্মী নিয়োগ করা হবে , এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে কেন্দ্রীয় বিদ্যালয় (রানাঘাট এবং বিএসএফ কৃষ্ণনগর)। পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী, শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। পুরুষ এবং মহিলা উভয়প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিটি করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।



কি পদ্ধতিতে আবেদন করবেন- লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে।


কিভাবে আবেদন করবেন- সম্পূর্ণ ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস, প্রথমে রানাঘাট এবং কৃষ্ণনগরের অফিসিয়াল ওয়েবসাইটে (www.kvsangathan.nic.in) গিয়ে আবেদনকারীর রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে তারপর আবেদনপত্রটিকে ডাউনলোড করতে হবে এরপর এই আবেদনপত্রটির হার্ডকপি অথবা প্রিন্ট আউট করে সেটিকে সুন্দরভাবে পূরণ করে তার সঙ্গে প্রার্থীর সমস্ত ডকুমেন্টস এবং পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করে, ইন্টারভিউর দিন আবেদনকারীকে নির্দিষ্ট স্থানে উপস্থিত হতে হবে ।


ইন্টারভিউ এর স্থান, সময় ও তারিখ – কৃষ্ণনগর বিদ্যালয়ে আবেদন করা প্রার্থীদের ১৫.০২.২০২৩ তারিখ Kendriya Vidyalaya (BSF Krishnanagar), P.O:-Krishnanagar, Dist:-Nadia, West Bengal – 741101, এই ঠিকানায় সকাল ৮ টা থেকে ৯ টার মধ্যে উপস্থিত থাকতে হবে। 


রানাঘাট বিদ্যালয়ে আবেদন করা প্রার্থীদের ২৫.০২.২০২৩ তারিখ সকাল ৮ টা থেকে ৯ টার মধ্যে Kendriya Vidyalaya (Ranaghat), Vill – Kumarshatpur, P. O. – Ranaghat Dist. – Nadia (W.B.) Pin. – 741201 এই ঠিকানাই উপস্থিত হতে হবে।


৯:৩০ এর পর কোনো পার্থীকে প্রবেশ করতে দেওয়া হবে না।


প্রার্থী বাছাই পদ্ধতি- ইন্টারভিউর মাধ্যমে প্রার্থী বাছাই করে নেওয়া হবে


কোন সংস্থা নিয়োগ করছে- কেন্দ্রীয় বিদ্যালয় (রানাঘাট এবং বিএসএফ কৃষ্ণনগর)


পদের নাম- বিভিন্ন পদের জন্য কর্মী নিয়োগ করা হবে, যথা – পোস্ট গ্রাজুয়েট, কম্পিউটার সাইন্স পোস্ট গ্রাজুয়েট , কম্পিউটার ইন্সট্রাক্টর, প্রাইমারি টিচার, গানের শিক্ষক, ডান্স কোচ, এডুকেশনাল কাউন্সিলর, নার্স এবং অন্যান্য।


কাজের স্থান- পশ্চিমবঙ্গের রানাঘাট এবং কৃষ্ণনগর


শূন্যপদ- মোট শূন্যপদ ফাঁকা আছে ২০ টি


বেতন- বিভিন্ন পদের জন্য আলাদা আলাদা বেতন দেওয়া হবে।


শিক্ষাগত যোগ্যতা- যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস যোগ্যতা থাকতে হবে, আরো বিস্তারিত জানতে নিচের অফিসিয়াল বিজ্ঞপ্তি টি দেখুন।


বয়স- অফিসিয়াল নোটিসে বয়স সীমার কোন উল্লেখ করা নেই।


জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে


আবেদন মূল্য- কোন আবেদন মূল্য লাগবেনা


অফিশিয়াল ওয়েবসাইট- Click Here


অফিশিয়াল পিডিএফ- Click Here

More Jobs Apply Now
রাজ্যে SDO অফিসে কর্মী নিয়োগ Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment