রাজ্যের স্বাস্থ্য দপ্তরে গ্রুপ সি এবং গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ 2023

রাজ্যের স্বাস্থ্য দপ্তরে গ্রুপ সি এবং গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ 2023

রাজ্যের স্বাস্থ্য দপ্তরে গ্রুপ সি এবং গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ 2023
রাজ্যের স্বাস্থ্য দপ্তরে গ্রুপ সি এবং গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস যোগ্যতায় মালদা জেলার বিভিন্ন স্বাস্থ্য ভবনে কর্মী নিয়োগ করা হবে, এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে Office of the Chief Medical Officer of Health & Secretary, Malda। পশ্চিমবঙ্গের যে কোন জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী। পুরুষ কিংবা মহিলা উভয়প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিটি করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।

পোস্ট তারিখ- ২২.০২.২০২৩

বিজ্ঞাপন নাম্বার- DH&FWS/470

কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস

কিভাবে আবেদন করবেন- সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস, প্রথমে মালদা জেলার অফিসিয়াল ওয়েবসাইটে (www,malda.gov.in) গিয়ে আবেদনপত্রটিকে ডাউনলোড করতে হবে এরপর এই আবেদনপত্রটির হার্ডকপি অথবা প্রিন্ট আউট করে সেটিকে সুন্দরভাবে পূরণ করে তার সঙ্গে প্রার্থীর সমস্ত ডকুমেন্টস অর্থাৎ আবেদনকারীর পরিচয় পত্র (আধার কার্ড/ ভোটার কার্ড/প্যান কার্ড) , শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট , কম্পিউটার সার্টিফিকেট (যে ক্ষেত্রে প্রযোজ্য), মাধ্যমিকের এডমিট কার্ড, কাজের অভিজ্ঞতার সার্টিফিকেট (যদি থাকে), কাস্ট সার্টিফিকেট (যদি থাকে), টেকনিক্যাল জ্ঞানের সার্টিফিকেট (যে ক্ষেত্রে প্রযোজ্য) এবং দুই কপি পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করে নিচের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা – The Office of the Chief Medical Officer of Health & Secretary, District Health & Family Welfare Samity , Malda, P.O – Jhaljhalia ( J.R.C. ), Dist – Malda, Pin- 732102.

প্রার্থী বাছাই পদ্ধতি- প্রার্থীদের অভিজ্ঞতা এবং শিক্ষাগত যোগ্যতার উপর ভিত্তি করে মেরিট লিস্ট প্রকাশ করা হবে, তারপর সেই প্রার্থীদের লিখিত পরীক্ষা, কম্পিউটার টেস্ট, ডকুমেন্ট ভেরিফিকেশন এবং ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে ।

কোন সংস্থা নিয়োগ করছে- Office of the Chief Medical Officer of Health & Secretary, Malda

পদের নাম- এখানে বিভিন্ন পদের জন্য কর্মী নিয়োগ করা হবে, পদ গুলি হল যথাক্রমে – ল্যাবরেটরি টেকনিশিয়ান, ব্লক পাবলিক হেলথ ম্যানেজার, ব্লক ডাটা ম্যানেজার, মেডিকেল অফিসার (মেডিসিন স্পেশালিস্ট), মেডিকেল অফিসার (Paediatrics স্পেশালিস্ট), মেডিকেল অফিসার (Ophthalmologist স্পেশালিস্ট), পলিক্লিনিকের স্টাফ নার্স, কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট – উর্বান (মহিলা), কাউন্সিলর, U – HWC এর স্টাফ নার্স

কাজের স্থান- পশ্চিমবঙ্গের মালদা জেলার বিভিন্ন স্বাস্থ্য দপ্তরের কর্মী নিয়োগ করা হবে

শূন্যপদ- সবকটি পদ মিলিয়ে মোট শূন্যপদ আছে ৩৫ টি

বেতন- মেডিকেল অফিসার প্রার্থীদের প্রতিদিন ৩,০০০ /- টাকা করে বেতন দেওয়া হবে এবং অন্যান্য পদের ক্ষেত্রে ১৩,০০০ – ৩৫,০০০/- টাকা পর্যন্ত মাসিক বেতন দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান বা বিদ্যালয় থেকে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাশ যোগ্যতা থাকতে হবে, কিছু পদের ক্ষেত্রে GNM নার্সিং কোর্স থাকতে হবে , মেডিকেল অফিসার পদের ক্ষেত্রে MBBS পাস থাকতে হবে এবং বাকি পদের ক্ষেত্রে কম্পিউটাদের অভিজ্ঞতা থাকতে হবে। আরো বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন

বয়স- মেডিকেল অফিসার পদ আবেদন করার জন্য প্রার্থীর বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে এবং বাকি সব পদের ক্ষেত্রে প্রার্থীর বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।

জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে

আবেদন মূল্য- জেনারেল প্রার্থীদের ক্ষেত্রে ১০০ টাকা এবং সংরক্ষিত শ্রেণীর ক্ষেত্রে আবেদন মূল্য ৫০ টাকা ধার্য করা হয়েছে।

আবেদনের শেষ তারিখ- ০৯.০৩.২০২৩

অফিশিয়াল ওয়েবসাইট- Click Here

অফিশিয়াল পিডিএফ- Click Here

More Jobs Apply Now
হলদিয়া ইন্ডিয়ান অয়েল লিমিটেডে কর্মী নিয়োগ 2023 Click Here
WBCS 2023 সম্পূর্ণ বিজ্ঞপ্তি এবং আবেদন প্রক্রিয়া Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment