যাদবপুর ইউনিভার্সিটিতে কর্মী নিয়োগ ২০২৩

যাদবপুর ইউনিভার্সিটিতে কর্মী নিয়োগ ২০২৩

যাদবপুর ইউনিভার্সিটিতে কর্মী নিয়োগ ২০২৩
যাদবপুর ইউনিভার্সিটিতে কর্মী নিয়োগ ২০২৩

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

কলকাতার যাদবপুর ইউনিভার্সিটি তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে যাদবপুর ইউনিভার্সিটিতে জুনিয়র রিসার্চ ফেলো পদে কর্মী নিয়োগ করা হবে, এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে যাদবপুর ইউনিভার্সিটি, পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী। সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। পুরুষ কিংবা মহিলা উভয়প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।

পোস্ট তারিখ- ০১.০৩.২০২৩

কি পদ্ধতিতে আবেদন করবেন- এখানে অনলাইন বা অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে না , সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে

কিভাবে আবেদন করবেন- যেহেতু এখানে ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে, সেহেতু প্রার্থীরা নিচের অফিশিয়াল বিজ্ঞপ্তিটি দেখে তারপর আপনার পরিচয় পত্র, শিক্ষগত যোগ্যতার সার্টিফিকেট এবং অন্যান্য যোগ্যতার অরজিনাল কপি এবং পাসপোর্ট সাইজ ফটো নিয়ে ইন্টারভিউ স্থানে সঠিক সময় উপস্থিত হতে হবে।

ইন্টারভিউ এর তারিখ, সময় এবং ঠিকানা – ১৩ ই মার্চ ২০২৩ দুপুর ১২ টার মধ্যে Conference Room ( 2nd Floor ), Department of Instrumentation and Electronics Engineering, Jadavpur University Salt Lake Campus, Block LB, Plot No. 8, Salt Lake City, Salt Lake Bypass, Kolkata 106 এই ঠিকানাই উপস্থিত হতে হবে। দুপুর ১২ টার পরে উপস্থিত হলে আর প্রবেশাধিকার দেওয়া হবে না।

প্রার্থী বাছাই পদ্ধতি- সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে।

কাজের স্থান-  কলকাতার যাদবপুর বিশ্ববিদ্যালয়

পদের নাম- জুনিয়র রিসার্চ ফেলো (Junior Research Fellow)

শূন্যপদ- মোট শূন্যপদ ফাঁকা আছে ০১টি

বেতন- প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩১,০০০ – ৩৫,০০০ টাকা

শিক্ষাগত যোগ্যতা- যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে ME/M. Tech পাস যোগ্যতা থাকতে হবে।

বয়স- অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুযায়ী কোন বয়সসীমা উল্লেখ করা হয়নি।

জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে

আবেদন মূল্য- আবেদনমূল্য ধার্য করা হয়েছে ৫০ টাকা

ইন্টারভিউ তারিখ- ১৩ ই মার্চ ২০২৩ দুপুর ১২ টার মধ্যে

অফিশিয়াল পিডিএফ- Click Here

More Jobs Apply Now
কলকাতা পৌরসভায় স্টাফ নার্স পদে কর্মী নিয়োগ Click Here
রাজ্যে কৃষি বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment