দুর্গাপুর জাতীয় ইনস্টিটিউটে কর্মী নিয়োগ ২০২৩

দুর্গাপুর জাতীয় ইনস্টিটিউটে কর্মী নিয়োগ ২০২৩

দুর্গাপুর জাতীয় ইনস্টিটিউটে কর্মী নিয়োগ ২০২৩
দুর্গাপুর জাতীয় ইনস্টিটিউটে কর্মী নিয়োগ ২০২৩

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

দুর্গাপুর জাতীয় ইনস্টিটিউশন এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম গ্রাজুয়েশন পাশ যোগ্যতায় প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে, এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি, দুর্গাপুর। পশ্চিমবঙ্গের যে কোন জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী। পুরুষ কিংবা মহিলা উভয়প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিটি করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নীচের তথ্য গুলি পড়ে আবেদন করতে পারেন।

পোস্ট তারিখ- ২৭.০২.২০২৩

বিজ্ঞাপন নাম্বার- NITD/MME/AKM/CRG/2023/01

কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস

কিভাবে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস, প্রথমে আবেদনকারী প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, বায়োডাটা, ও অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য একসঙ্গে ছবি তুলে স্ক্যান করার পর একটি পিডিএফ ফাইল বানিয়ে নিতে হবে। তারপর ওই পিডিএফ ফাইলটি নিচের দেওয়া ইমেইল আইডিতে পাঠিয়ে দিতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার জন্য ইমেইল আইডি – arup.mandal@mme.nitgp.ac.in


প্রার্থী বাছাই পদ্ধতি- এখানে আবেদনকারী প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে মেরিট লিস্ট প্রকাশ করা হবে, তারপর সেই মেরিট লিস্ট অনুযায়ী কর্মী বাছাই করা হবে।

কোন সংস্থা নিয়োগ করছে- ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি, দুর্গাপুর

পদের নাম- প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট 1 পদে কর্মী নিয়োগ করা হবে।

বেতন- ২০,০০০/- টাকা মাসিক বেতন দেওয়া হবে।

কাজের স্থান- পশ্চিমবঙ্গের দুর্গাপুরে কর্মী নিয়োগ করা হবে।

শূন্যপদ- মোট শূন্যপদ ফাঁকা আছে ০১ টি

শিক্ষাগত যোগ্যতা- যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কমপক্ষে ৫৫% নাম্বার নিয়ে Metallurgical Engineering/Metallurgical and Metarials Engineering/Mechanical Engineering -এ ডিপ্লোমা থাকতে হবে।

বয়স- ৩১.০৩.২০২৩ তারিখ অনুযায়ী আবেদনকারীর  সর্বোচ্চ বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে।

জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে

আবেদন মূল্য- কোন আবেদন মূল্য দিতে হবে না

আবেদনের শেষ তারিখ- ২০.০৩.২০২৩

অফিশিয়াল ওয়েবসাইট- Click Here

অফিশিয়াল পিডিএফ- Click Here

More Jobs Apply Now
জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে কর্মী নিয়োগ Click Here
মাধ্যমিক পাশে আশাকর্মী নিয়োগ ২০২৩ Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment