উপস্বাস্থ্য কেন্দ্রে আশা কর্মী নিয়োগ

উপস্বাস্থ্য কেন্দ্রে আশা কর্মী নিয়োগ

উপস্বাস্থ্য কেন্দ্রে আশা কর্মী নিয়োগ
উপস্বাস্থ্য কেন্দ্রে আশা কর্মী নিয়োগ

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :- 

হুগলি জেলার উপস্বাস্থ্য কেন্দ্র থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম মাধ্যমিক পাশ যোগ্যতায় চন্দননগর, আরামবাগ মহাকুমার অন্তর্গত বিভিন্ন ব্লক এ আশা কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে হুগলি উপস্বাস্থ্য কেন্দ্র। কেবলমাত্র মহিলা প্রার্থীরাই এই চাকরির জন্য আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিটি করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।

পোস্ট তারিখ- ০৪.০৩.২০২৩

কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর বয়সের প্রমাণপত্র, মাধ্যমিকের এডমিট কার্ড, শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, ভোটার কার্ড,রেশন কার্ড, জাতিগত শংসাপত্র, বসবাসের প্রমানপত্র,পাসপোর্ট সাইজের 2 কপি ফটো, স্বনির্ভর গোষ্ঠীর সদস্যের প্রমাণপত্র, অন্যান্য ডকুমেন্টস

কিভাবে আবেদন করবেন- সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস, প্রথমে নিচে দেওয়া অফিশিয়াল বিজ্ঞপ্তি থেকে আবেদন পত্রটি ডাউনলোড করে নিতে হবে, এরপর এই আবেদনপত্রটির হার্ডকপি অথবা প্রিন্ট আউট করে সেটিকে সুন্দরভাবে পূরণ করে তার সঙ্গে প্রার্থীর সমস্ত ডকুমেন্টস এবং পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করে একটি মুখবন্ধ খামে ভরে নিচের দেওয়া ঠিকানাই জমা দিতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা – The Block Development Officer, _ Devlopment Block. At _ B.D.O Office, At _ P.O _ P.S _ Dist: Hooghly (W.B) Pin- _

প্রার্থী বাছাই পদ্ধতি- কেবলমাত্র মহিলা প্রার্থীদের ডকুমেন্ট ভেরিফিকেশন এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে।

কোন সংস্থা নিয়োগ করছে- আশা নির্বাচন কমিটি

পদের নাম- পশ্চিমবঙ্গে আশা কর্মী নিয়োগ 

কাজের স্থান- পশ্চিমবঙ্গের হুগলি জেলায় কর্মী নিয়োগ করা হবে

শূন্যপদ- মোট শূন্যপদ ফাঁকা আছে ৭৪ টি

বেতন- বিজ্ঞপ্তি অনুযায়ী প্রার্থীদের নির্দিষ্ট হারে কাজের উপর ভিত্তি করে বেতন দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃত বোর্ড থেকে প্রার্থীদের অবশ্যই মাধ্যমিক পাস যোগ্যতা থাকতে হবে এছাড়া গ্ৰেড-১ ও গ্ৰেড-২ স্বনির্ভর গোষ্ঠীর সদস্য হতে হবে।

গুরুত্বপূর্ণ তথ্য- কেবলমাত্র বিবাহিতা/ ডিভোর্সী/বিধবা মহিলারাই একমাত্র আবেদন করতে পারবেন এবং প্রার্থীদের সংশ্লিষ্ট গ্ৰামের স্থায়ী বাসিন্দা হতে হবে।

বয়স- ০১.০১.২০২৩ সাল অনুযায়ী প্রার্থীদের বয়সসীমা সর্বোচ্চ ৩০-৪০ বছরের মধ্যে হতে হবে,  তবে SC/ST তাপাশিল জাতি বা উপজাতি প্রার্থীদের ক্ষেত্রে ২২ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।

জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে

আবেদন মূল্য- কোন আবেদন মূল্য লাগবেনা

আবেদনের শেষ তারিখ- ২৪.০৩.২০২৩

অফিশিয়াল ওয়েবসাইট- Click Here

অফিশিয়াল পিডিএফ 1 – Click Here

অফিশিয়াল পিডিএফ 2- Click Here

More Jobs Apply Now
দুর্গাপুর জাতীয় ইনস্টিটিউটে কর্মী নিয়োগ ২০২৩ Click Here
জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে কর্মী নিয়োগ Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment