এয়ারপোর্টে সিকিউরিটি স্ক্রীনার পদে কর্মী নিয়োগ

এয়ারপোর্টে সিকিউরিটি স্ক্রীনার পদে কর্মী নিয়োগ

এয়ারপোর্টে সিকিউরিটি স্ক্রীনার পদে কর্মী নিয়োগ
এয়ারপোর্টে সিকিউরিটি স্ক্রীনার পদে কর্মী নিয়োগ

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম গ্র্যাজুয়েশন পাস যোগ্যতায় সিকিউরিটি স্ক্রীনার পদে কর্মী নিয়োগ করা হবে, এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী, পুরুষ কিংবা মহিলা উভয় প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিটি করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।

পোস্ট তারিখ- ০৮.০৩.২০২৩

বিজ্ঞাপন নাম্বার- 04/2023

কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস

কিভাবে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস, প্রথমে এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার অফিশিয়াল ওয়েবসাইটে (www.aaiclas.aero) গিয়ে Career বিভাগে যেতে হবে, তারপর Click here for New Registration এ গিয়ে আপনার রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। তারপর রেজিস্ট্রেশন নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করার পর আবেদন পত্রটি ভালোভাবে পূরণ করতে হবে তারপর Save and Next অপশনে ক্লিক করে নিজস্ব পাসপোর্ট সাইজ ছবি এবং স্বাক্ষর আপলোড করে COMPLETE REGISTRATION অপশনে ক্লিক করতে হবে। সমস্ত তথ্য ঠিক থাকলে Final Submit Option এ ক্লিক করতে হবে, তারপর পেমেন্ট অপশনে ক্লিক করে আবেদন মূল্য ডেবিট কিংবা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করে আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করতে হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি- আবেদনকারী প্রার্থীদের প্রথমে লিখিত পরীক্ষা হবে তারপর ডকুমেন্ট ভেরিফিকেশন, ইন্টারভিউ এবং মেডিকেল টেস্টের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে।

কোন সংস্থা নিয়োগ করছে- এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া

পদের নাম- সিকিউরিটি স্ক্রীনার

বেতন- প্রথম ছয় মাস মাসিক ১৫,০০০ টাকা করে স্টাইপেন্ট হিসেবে দেওয়া হবে, তারপর পে লেভেল অনুযায়ী ৩০,০০০ – ৩৪,০০০ টাকা পর্যন্ত মাসিক বেতন দেওয়া হবে।

কাজের স্থান- ভারতের যেকোনো জায়গায় নিয়োগ করে নেওয়া হবে

শূন্যপদ- মোট শূন্যপদ ফাঁকা আছে ৪০০ টি

শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে জেনারেল প্রার্থীদের ক্ষেত্রে (যেকোন বিভাগে) ৬০% নাম্বার নিয়ে গ্রাজুয়েশন পাস করতে হবে এবং SC, ST, PWD, OBC প্রার্থীদের ক্ষেত্রে ন্যূনতম ৫৫% নাম্বার নিয়ে গ্রাজুয়েশন পাস থাকতে হবে।

বয়স- ১৯.০৩.২০২৩ তারিখ অনুযায়ী আবেদনকারীর সর্বোচ্চ বয়স ২৭ বছরের মধ্যে হতে হবে।

SC/ST/OBC সরকারি নিয়ম অনুযায়ী বয়সে ছাড় পাবে

জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে

আবেদন মূল্য- জেনারেল এবং ওবিসি প্রার্থীদের জন্য আবেদন ফি ৭৫০/- টাকা,  SC/ST/PWD  এবং মহিলা প্রার্থীদের জন্য আবেদন ফি লাগবে না, অনলাইনে আবেদন ফি জমা দেয়ার শেষ তারিখ- ১৯.০৩.২০২৩,

আবেদনের শেষ তারিখ- ১৯.০৩.২০২৩

অফিশিয়াল ওয়েবসাইট- Click Here

অফিশিয়াল পিডিএফ- Click Here

More Jobs Apply Now
উপস্বাস্থ্য কেন্দ্রে আশা কর্মী নিয়োগ Click Here
দুর্গাপুর জাতীয় ইনস্টিটিউটে কর্মী নিয়োগ ২০২৩ Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment