কলকাতার টেলিকম কোম্পানিতে কর্মী নিয়োগ

কলকাতার টেলিকম কোম্পানিতে কর্মী নিয়োগ

কলকাতার টেলিকম কোম্পানিতে কর্মী নিয়োগ
কলকাতার টেলিকম কোম্পানিতে কর্মী নিয়োগ

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

কলকাতা রেইলটেল কর্পোরেশন লিমিটেডের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম গ্রাজুয়েশন পাস যোগ্যতায় টেলিকম দপ্তরে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে রেইটেল কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যে কোন জায়গা থেকে অবদান করতে পারবেন যেকোনো প্রার্থী। পুরুষ কিংবা মহিলা ওয়ে প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিটি করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।

পোস্ট তারিখ- ০৭.০৩.২০২৩

বিজ্ঞাপন নাম্বার- RCIL/ER/Rectt./2023/01

কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস

কিভাবে আবেদন করবেন- সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস, প্রথমে কলকাতা রেইলটেল কর্পোরেশন লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইটে (www.railtelindia.com) গিয়ে আবেদনপত্রটিকে ডাউনলোড করতে হবে এরপর এই আবেদনপত্রটির হার্ডকপি অথবা প্রিন্ট আউট করে সেটিকে সুন্দরভাবে পূরণ করে তার সঙ্গে প্রার্থীর সমস্ত ডকুমেন্টস এবং পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করে, একটি মুখবন্ধ খামে ভর্তি করে নিচের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা – To, Senior Manager / P & A / ER RailTel Corporation of India Limited Eastern Region, 19th Floor, Aurora Waterfront Building Plot No. 34/1, Block -GN, Sector – V, Salt Lake City, Kolkata -70009, West Bengal.

প্রার্থী বাছাই পদ্ধতি- প্রথমে প্রার্থীদের লিখিত পরীক্ষা হবে, তারপর সেই লিখিত পরীক্ষায় পাশ করলে ডকুমেন্ট ভেরিফিকেশন এবং ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে।

কোন সংস্থা নিয়োগ করছে- রেইটেল কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড

পদের নাম- কনসালটেন্ট ইঞ্জিনিয়ার

কাজের স্থান- ভারতের যেকোনো জায়গায় নিয়োগ করা হবে।

শূন্যপদ- মোট শূন্যপদ ফাঁকা আছে ৬৬ টি

বেতন- নির্দিষ্ট পরিমাণে বেতন দেওয়া হবে

শিক্ষাগত যোগ্যতা- যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে টেলিকম ইঞ্জিনিয়ার/ ইলেকট্রনিক্স/ ইনফরমেশন টেকনোলজি/ কম্পিউটার সাইন্সে যেকোনো একটি বিষয়ে M.SC পাস থাকতে হবে।

বয়স- আবেদনকারী সর্বোচ্চ বয়স ২৮ বছরের মধ্যে হতে হবে।

জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে

আবেদন মূল্য- কোন আবেদন মূল্য লাগবেনা

আবেনের শেষ তারিখ- ২৮.০৩.২০২৩

অফিশিয়াল ওয়েবসাইট- Click Here

অফিশিয়াল পিডিএফ এবং আবেদনের ফরম- Click Here

More Jobs Apply Now
এয়ারপোর্টে সিকিউরিটি স্ক্রীনার পদে কর্মী নিয়োগ Click Here
উপস্বাস্থ্য কেন্দ্রে আশা কর্মী নিয়োগ Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment