রাজ্যে KMC এর ফুড সেফটিতে গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ ২০২৩

রাজ্যে KMC এর ফুড সেফটিতে গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ ২০২৩

রাজ্যে KMC এর ফুড সেফটিতে গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ ২০২৩
রাজ্যে KMC এর ফুড সেফটিতে গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ ২০২৩

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

পশ্চিমবঙ্গের কলকাতা মিউনিসিপালিটি কর্পোরেশনের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম অষ্টম শ্রেণি পাস যোগ্যতায় ফুট সেফটিতে গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ করা হবে। লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী বাছাই করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে কলকাতা মিউনিসিপাল কর্পোরেশন। পশ্চিমবঙ্গের যে কোন জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী। পুরুষ কিংবা মহিলা উভয়প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।

পোস্ট তারিখ- ২৩.০২.২০২৩

বিজ্ঞাপন নাম্বার- H/04/KMC/2022-23

পদের নাম- এখানে অ্যানালিস্ট এবং ড্রাইভার পদে কর্মী নিয়োগ করা হবে।

কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে, ইন্টারভিউয়ের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস

ইন্টারভিউ এর তারিখ এবং সময় – অ্যানালিস্ট পদে আবেদনের জন্য প্রার্থীদের ২০.০৩.২০২৩ তারিখ বেলা ১১.৩০ – ১২.৩০ এর মধ্যে সমস্ত গুরুত্বপূর্ণ ডকুমেন্টস নিয়ে ইন্টারভিউ স্থানে উপস্থিত হতে হবে।

ড্রাইভার পদে আবেদনের জন্য প্রার্থীদের ২১.০৩.২০২৩ তারিখ বেলা ১১.৩০ – ১২.৩০ এর মধ্যে সমস্ত গুরুত্বপূর্ণ ডকুমেন্টস নিয়ে ইন্টারভিউ স্থানে উপস্থিত হতে হবে।

ইন্টারভিউ এর ঠিকানা –  Room No-137, 1st Floor, “Chief Municipal Health Officer”, CMO Building, 5 S.N Banerjee Road, Kolkata-700013.

প্রার্থী বাছাই পদ্ধতি- ইন্টারভিউর মাধ্যমে প্রার্থী বাছাই করে নেওয়া হবে এবং তার সঙ্গে নেওয়া হবে পার্সোনালিটি টেস্ট

কোন সংস্থা নিয়োগ করছে- কলকাতা মিউনিসিপাল কর্পোরেশন (KMC)

শূন্যপদ- মোট শূন্যপদ ফাঁকা আছে ২ টি

বেতন- অ্যানালিস্ট পদে নির্বাচিত প্রার্থীদের মাসিক ২০,০০০ টাকা এবং ড্রাইভার পদে নির্বাচিত প্রার্থীদের মাসিক ১১,৫০০ টাকা বেতন দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা- অ্যানালিস্ট পদে আবেদনের জন্য প্রার্থীদের যেকোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কেমিস্ট্রি/বায়ো কেমিস্ট্রি/মাইক্রোবায়োলজি (যেকোনো একটিতে) গ্রাজুয়েশন পাস থাকতে হবে অথবা ফুড এবং বায়ো টেকনোলজিতে ব্যাচেলার ডিগ্রী থাকতে হবে সেইসাথে ল্যাবরেটরীতে ০২ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

ড্রাইভার পদে আবেদনের জন্য প্রার্থীদের যে কোন বোর্ড থেকে অষ্টম শ্রেণী পাস যোগ্যতা থাকতে হবে সেই সাথে বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে এবং ভারী যানবাহন চালানোর ক্ষেত্রে পাঁচ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স- ০১.০১.২০২৩ তারিখ অনুযায়ী আবেদনকারীর সর্বোচ্চ বয়সসীমা ৪০ বছরের মধ্যে হতে হবে।

জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে

আবেদন মূল্য- কোন আবেদন মূল্য লাগবেনা

ইন্টারভিউ তারিখ- ২০.০৩.২০২৩ এবং ২১.০৩.২০২৩ (বেলা ১১.৩০ – ১২.৩০)

অফিশিয়াল ওয়েবসাইট- Click Here

অফিশিয়াল পিডিএফ- Click Here

More Jobs Apply Now
কলকাতার টেলিকম কোম্পানিতে কর্মী নিয়োগ Click Here
এয়ারপোর্টে সিকিউরিটি স্ক্রীনার পদে কর্মী নিয়োগ Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment