টেট পরীক্ষা ছাড়াই কেন্দ্রীয় বিদ্যালয়ে কর্মী নিয়োগ

টেট পরীক্ষা ছাড়াই কেন্দ্রীয় বিদ্যালয়ে কর্মী নিয়োগ

টেট পরীক্ষা ছাড়াই কেন্দ্রীয় বিদ্যালয়ে কর্মী নিয়োগ
টেট পরীক্ষা ছাড়াই কেন্দ্রীয় বিদ্যালয়ে কর্মী নিয়োগ

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

কেন্দ্রীয় বিদ্যালয়ের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস যোগ্যতায় বিভিন্ন শূন্যপদে টেট পরীক্ষা ছাড়াই অসংখ্য কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে কেন্দ্রীয় বিদ্যালয় বিএসএফ রানীনগর। পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। পুরুষ কিংবা মহিলা উভয় প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিটি করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।

পোস্ট তারিখ- ০৩.০৩.২০২৩

কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস

কিভাবে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস, প্রথমে নিচের দেওয়া অফিসিয়াল নোটিশ থেকে আবেদনপত্রটি ডাউনলোড করে নিতে হবে, তারপর সেই আবেদন পত্রটিকে সুন্দরভাবে পূরণ করে  জলপাইগুড়ির কেন্দ্রীয় বিদ্যালয় বিএসএফ রানীনগর এর (bsfraninagar.kvs.ac.in) এই ওয়েবসাইটে ক্লিক করে যাবতীয় তথ্য পূরণ করে আবেদন ফরমটিকে সাবমিট করলেই আবেদন প্রক্রিয়া সম্পন্ন হবে।

আবেদন প্রক্রিয়া সম্পন্ন হলে আপনি যদি যোগ্য হন তাহলে আপনাকে ইন্টারভিউ এর তারিখ এবং সময় বলে দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি- সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে।

ইন্টারভিউ এর তারিখ এবং স্থান – ২৩ শে মার্চ এবং ২৪ শে মার্চ ২০২৩ Kendriya Vidyalaya BSF Raninagar, P. O – Patkata, Dist – Jalpaiguri Pin – 735133 এই ঠিকানায় উপস্থিত হতে হবে।

কোন সংস্থা নিয়োগ করছে- কেন্দ্রীয় বিদ্যালয় বিএসএফ রানীনগর

পদের নাম- এখানে বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। যথা – খেলার প্রশিক্ষক, গানের শিক্ষক, গ্রাজুয়েশনের ইংরেজি শিক্ষক, পোস্ট গ্রাজুয়েট টিচার কম্পিউটার সাইন্স, বায়োলজি শিক্ষক, ফিজিক্স, কেমিস্ট্রি, ম্যাথমেটিক্স, ইতিহাস, ভূগোল অর্থনীতির শিক্ষক হিসেবে নিয়োগ করা হবে।

বেতন- ২১,২৫০ – ২৭,৫০০ টাকা পর্যন্ত মাসিক বেতন দেওয়া হবে।

কাজের স্থান- পশ্চিমবঙ্গে নিয়োগ করা হবে।

শূন্যপদ- অফিসিয়াল বিজ্ঞপ্তিতে কোন শূন্যপদের উল্লেখ করা হয়নি।

শিক্ষাগত যোগ্যতা- বিভিন্ন পদের ক্ষেত্রে বিভিন্ন পদের ক্ষেত্রে বিভিন্ন শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন, তবে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাশ থেকে স্নাতকোত্তর পর্যন্ত প্রার্থীদের যোগ্যতা থাকতে হবে। কিছু পদের ক্ষেত্রে গ্রাজুয়েশনে সংশ্লিষ্ট বিষয়ে ৫০% নাম্বার নিয়ে পাশ থাকতে হবে। আবার কিছু পদের ক্ষেত্রে B.ED থাকতে থাকতে হবে। আরো বিস্তারিত জানতে নিচের অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

বয়স- আবেদনকারী প্রার্থীদের বয়স ১৮ থেকে ৬৫ বছরের মধ্যে হতে হবে।

জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে

আবেদন মূল্য- কোনো আবেদন মূল্য দিতে হবে না।

আবেদনের শেষ তারিখ- ১৫.০৩.২০২৩

ইন্টারভিউ তারিখ : ২৩ শে মার্চ এবং ২৪ শে মার্চ ২০২৩

অফিশিয়াল ওয়েবসাইট- Click Here

অফিশিয়াল পিডিএফ- Click Here

More Jobs Apply Now
কলকাতার মেডিকেল স্কুলে নার্স নিয়োগ 2023 Click Here
জেলার স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ ২০২৩ Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment