বাংলা সহায়তা কেন্দ্রে কর্মী নিয়োগ ২০২৩

বাংলা সহায়তা কেন্দ্রে কর্মী নিয়োগ ২০২৩

বাংলা সহায়তা কেন্দ্রে কর্মী নিয়োগ ২০২৩
বাংলা সহায়তা কেন্দ্রে কর্মী নিয়োগ ২০২৩

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

পশ্চিমবঙ্গ সরকারের বাংলা সহায়তা কেন্দ্রের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস যোগ্যতায় অসংখ্য শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে পশ্চিমবঙ্গ সরকার। পশ্চিমবঙ্গের যে কোন জায়গা থেকে আবেদন করতে পারবেন যে কোন প্রার্থী। পুরুষ কিংবা মহিলা উভয়প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিটি করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।

পোস্ট তারিখ- ১৫.০৩.২০২৩

বিজ্ঞাপন নাম্বার- 21-PAR (BSK) /BSK-57 /2022

কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস

কিভাবে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস, প্রথমে বাংলা সহায়তা কেন্দ্রের অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট রেজিস্ট্রেশন নম্বর এবং পাসওয়ার্ড লিখে লগইন করতে হবে, যদি আপনি আগে থেকে রেজিস্ট্রেশন না করে থাকেন তাহলে আপনাকে আগে রেজিস্ট্রেশন করতে হবে তারপর রেজিস্ট্রেশন নম্বর এবং পাসওয়ার্ড দিয়ে বাংলা সহায়তা কেন্দ্রের (www.wb.gov.in) অফিশিয়াল ওয়েবসাইটে লগইন করতে হবে, এরপর নির্দিষ্ট আবেদনপত্র পূরণ করে তার সঙ্গে প্রার্থীর সমস্ত ডকুমেন্ট এবং পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করে আবেদন প্রক্রিয়াটিকে সম্পূর্ণ করতে হবে ।

প্রার্থী বাছাই পদ্ধতি- লিখিত পরীক্ষা, কম্পিউটার টেস্ট এবং ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে।

কোন সংস্থা নিয়োগ করছে- পশ্চিমবঙ্গ সরকার

পদের নাম- ডাটা এন্ট্রি অপারেটর

বেতন- ১০,০০০ টাকা

কাজের স্থান- পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় নিয়োগ করা হবে।

শূন্যপদ- মোট শূন্যপদ ফাঁকা আছে ২৯২২ টি

শিক্ষাগত যোগ্যতা- যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান বা বিদ্যালয় থেকে উচ্চ মাধ্যমিক পাস যোগ্যতা থাকতে হবে এবং সেই সাথে কম্পিউটারের ৬ মাসের সার্টিফিকেট থাকতে হবে ।

বয়স- আবেদনকারী প্রার্থীদের ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।

জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে

আবেদন মূল্য- কোনো আবেদন মূল্য দিতে হবে না

আবেদনের শেষ তারিখ- অফিসিয়াল বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়নি

অফিশিয়াল ওয়েবসাইট- Click Here

অফিশিয়াল পিডিএফ- Click Here

More Jobs Apply Now
টেট পরীক্ষা ছাড়াই কেন্দ্রীয় বিদ্যালয়ে কর্মী নিয়োগ Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment